×

জাতীয়

ঢাকা-১৫ আসনে রাস্তা সম্প্রসারণের উদ্যোগ নেয়া হয়েছে: প্রতিমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০২০, ০৯:১৪ পিএম

ঢাকা-১৫ আসনে রাস্তা সম্প্রসারণের উদ্যোগ নেয়া হয়েছে: প্রতিমন্ত্রী

রাস্তা পরিদর্শন করছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার

রাজধানীর মিরপুরে ঢাকা-১৫ আসনে রাস্তা সম্প্রসারণের উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। তিনি বলেন, স্থানীয় এলাকাবাসী, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও বাড়ি মালিকদের মতামতের ভিত্তিতে রাস্তা প্রশস্তকরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

শিল্প প্রতিমন্ত্রী বৃহস্পতিবার তার নির্বাচনী এলাকা ঢাকা-১৫ আসনের অন্তর্ভুক্ত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৬ নম্বর ওয়ার্ডের নাগরিকদের সঙ্গে মতবিনিময়কালে একথা বলেন। এ সময় তিনি কাফরুল ইব্রাহিমপুর মধ্যপাড়া জামে মসজিদ রোড থেকে মুন্সিবাড়ী পর্যন্ত প্রায় দেড় কিলো্মটিার সড়ক, আশিদাগ সড়ক, ঈদগাঁ রোড এবং আলী আহমেদ রোডের পাশ ১৬ ফুট প্রশস্তকরণের কাজ পরিদর্শন করেন। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়াসহ স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, প্ল্যানের বাইরে যারা বাড়ি নির্মাণ করেছেন রাজউকের মাধ্যমে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। যারা আর্থিকভাবে দুর্বল, রাস্তা সম্প্রসারণের কারণে তারা ক্ষতিগ্রস্ত হলে তাদের সহযোগিতার আশ্বাস দেন শিল্প প্রতিমন্ত্রী। এসময় শিল্প প্রতিমন্ত্রী রাস্তার মাঝ হতে বিদ্যুতের খুঁটি দ্রুত সরানোর নির্দেশনা দিয়ে বলেন, সড়কের মাঝে বিদ্যুতের খুঁটি থাকলে রাস্তা প্রশস্ত করার করার সুফল থেকে এলাকাবাসী বঞ্চিত হবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App