জামিনে বেরিয়েই আবার জাল টাকার কারখানা খুলে তারা

আগের সংবাদ

নিজ গ্রামে সংবর্ধনা পেলেন এমপি হেলাল

পরের সংবাদ

বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন করলেন গণশিক্ষা প্রতিমন্ত্রী

প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২০ , ৪:৫১ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৭, ২০২০ , ৪:৫২ অপরাহ্ণ

কুড়িগ্রামের রৌমারী এলাকাবাসীর দীর্ঘ দিনের স্বপ্ন বাস্তাবায়ন হয়েছে। যাতায়াতের সুবিধার্তে রৌমারী টু ঢাকা মহাসড়কে বিআরটিসি বাস সার্ভিসের শুভ উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন-এমপি। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) রৌমারী বাস টার্মিনাল সম্মুখে উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান এর সভাপতিত্বে এক আলোচনা সভা শেষে এসি ২টি ও ননএসি ২টি, মোট ৪টি বিআরটিসি বাস সার্ভিসের আনুষ্ঠানিক উদ্ধোধন করা হয়েছে।

উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন-এমপি। বিশেষ অতিথি, বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের চেয়ারম্যান এহসানে এলাহী, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রতন চন্দ্র পন্ডিত, বদরুল হাসান (অবঃ) অতিরিক্ত সচিব প্রথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, শেখ আব্দুল্লাহ উপজেলা পরিষদ চেয়ারম্যান, এ এইচ এম মাহফুজর রহমান সহকারী পুলিশ সুপার রৌমারী রাজিবপুর, সহকারী কমিশনার (ভূমি) গোলাম ফেরদৌস, অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, রৌমারী প্রাথমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম, নব নির্বাচিত চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আলহাজ্ব আব্দুল কাদের সরকার, আনিছুর রহমান ছক্কু সাধারণ সম্পাদক বাস মিনিবাস উপজেলা শ্রমিক সংগঠন প্রমুখ। আলোচনা সভায় সঞ্চালনা করেন, উপজেলা আ‘লীগের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মিনু।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়