সেনাবাহিনী থেকে খালেদা জিয়াকে চিঠি

আগের সংবাদ

মঙ্গালেশ দব্রালের কবিতা

পরের সংবাদ

ঢাকা-১৫ আসনে রাস্তা সম্প্রসারণের উদ্যোগ নেয়া হয়েছে: প্রতিমন্ত্রী

প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২০ , ৯:১৪ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৭, ২০২০ , ৯:১৪ অপরাহ্ণ

রাজধানীর মিরপুরে ঢাকা-১৫ আসনে রাস্তা সম্প্রসারণের উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। তিনি বলেন, স্থানীয় এলাকাবাসী, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও বাড়ি মালিকদের মতামতের ভিত্তিতে রাস্তা প্রশস্তকরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

শিল্প প্রতিমন্ত্রী বৃহস্পতিবার তার নির্বাচনী এলাকা ঢাকা-১৫ আসনের অন্তর্ভুক্ত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৬ নম্বর ওয়ার্ডের নাগরিকদের সঙ্গে মতবিনিময়কালে একথা বলেন। এ সময় তিনি কাফরুল ইব্রাহিমপুর মধ্যপাড়া জামে মসজিদ রোড থেকে মুন্সিবাড়ী পর্যন্ত প্রায় দেড় কিলো্মটিার সড়ক, আশিদাগ সড়ক, ঈদগাঁ রোড এবং আলী আহমেদ রোডের পাশ ১৬ ফুট প্রশস্তকরণের কাজ পরিদর্শন করেন।
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়াসহ স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, প্ল্যানের বাইরে যারা বাড়ি নির্মাণ করেছেন রাজউকের মাধ্যমে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। যারা আর্থিকভাবে দুর্বল, রাস্তা সম্প্রসারণের কারণে তারা ক্ষতিগ্রস্ত হলে তাদের সহযোগিতার আশ্বাস দেন শিল্প প্রতিমন্ত্রী। এসময় শিল্প প্রতিমন্ত্রী রাস্তার মাঝ হতে বিদ্যুতের খুঁটি দ্রুত সরানোর নির্দেশনা দিয়ে বলেন, সড়কের মাঝে বিদ্যুতের খুঁটি থাকলে রাস্তা প্রশস্ত করার করার সুফল থেকে এলাকাবাসী বঞ্চিত হবেন।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়