×

খেলা

শীর্ষে উঠা হলো না লিভারপুলের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২০, ১২:৩৩ পিএম

শীর্ষে উঠা হলো না লিভারপুলের

গোল করার পর সতীর্থের সঙ্গে আনন্দ ভাগাভাগি করেন মো. সালাহ

ইংলিশ প্রিমিয়ার লিগে রবিবারের ম্যাচগুলোর আগে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ছিল টটেনহ্যাম হটস্পার্স। সমান পয়েন্ট সত্ত্বেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দ্বিতীয় স্থানে ছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুল। রবিবার আগের ম্যাচে টটেনহ্যাম ড্র করেছিল ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে। তাই পরের ম্যাচে জিতলেই পয়েন্ট টেবিলের শীর্ষে উঠার সুযোগ ছিল লিভারপুলের সামনে। এমন অবস্থায় ফুলহ্যামের বিপক্ষে ১-১ গোলে ড্র করায় আগের মত দ্বিতীয় স্থানেই রইল অল রেডরা।

ফুলহ্যামের মাঠে ববি রেইডের গোলে পিছিয়ে পড়ে লিভারপুল। আদেমোলা লোকমানের পাস থেকে গোলটি করেন তিনি। প্রথমার্ধে আর কোনো দলই গোলের দেখা পায়নি। বিরতি থেকে ফিরেও ধার বাড়ছিল না ইয়ুর্গেন ক্লপের শিষ্যদের খেলায়। ফলে মনে হচ্ছিল হার নিয়েই হয়ত মাঠ ছাড়তে হবে তাদের। কিন্তু ম্যাচের ১১ মিনিট বাকি থাককে কাঙ্ক্ষিত সেই গোলের দেখা পায় লিভারপুল। স্পটকিক থেকে এ সময় ম্যাচে সমতা আনেন মোহামেদ সালাহ৷ চলতি মৌসুমে এটি সালাহর দশম গোল।

এ ড্রয়ের ফলে ২৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিভারপুল। ১২ ম্যাচে ৭ জয়, ৪ ড্র ও একটি হার রয়েছে তাদের। ফুলহ্যাম আছে নিচের দিক থেকে তৃতীয় স্থানে। লিভারপুলের সমান ২৫ পয়েন্ট শীর্ষে মরিনহোর টটেনহ্যাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App