×

খেলা

পেনাল্টি রাঙাল রোনালদোর শততম ম্যাচ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২০, ১০:৪০ এএম

পেনাল্টি রাঙাল রোনালদোর শততম ম্যাচ

জুভেন্টাসের হয়ে নিজের শততম ম্যাচে রবিবার রাতে জোড়া গোল করেন ক্রিশ্চিয়ানো রোনালদো

২০১৮ সালে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসে যোগ দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আর ক্লাবটির হয়ে রবিবার রাতে জেনোয়ার বিপক্ষে খেলতে নামার মাধ্যমে শততম ম্যাচ খেলে ফেলেছেন এই পর্তুগিজ সুপারস্টার। ম্যাচটি তিনি রাঙ্গিয়েছেন দুটি গোল করে।

তবে এ ক্ষেত্রে বড় ভূমিকা রেখেছে পেনাল্টি। কারণ রোনালদো তার ২টি গোলের দুটিই করেছেন পেনাল্টি শট থেকে। তাও ম্যাচের শেষ ১৫ মিনিটে। জেনোয়াকে ম্যাচটিতে জুভেন্টাস হারিয়েছে ৩-১ গোলের ব্যবধানে। ফলে জুভেন্টাস যদি ওই দুটি পেনাল্টি না পেত তাহলে ম্যাচের ফলাফল অন্যরকম হতে পারত।

ম্যাচের ৫৭ মিনিটের সময় পাওলো দিবালা গোল করে জুভেন্টাসকে প্রথমে এগিয়ে নেন। কিন্তু এই ব্যবধান তারা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি। ৬১ মিনিটের সময় জেনোয়ার স্টেফানো স্টুরারো গোল করে জেনোয়াকে সমতায় ফেরান। তবে এরপর ৭৮ ও ৮৯ মিনিটে দুটি পেনাল্টি পেয়ে জুভেন্টাস জয় তুলে নিতে সমর্থ হয়।

এই ম্যাচটিতে পেনাল্টি থেকে দুটি গোল করার মাধ্যমে রোনালদো টানা দুইটি ম্যাচে পেনাল্টি থেকে দুটি করে গোল করেছেন। জেনোয়ার আগে চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে পেনাল্টি থেকে দুটি গোল করেন তিনি।

ম্যাচটি শেষে জুভেন্টাসের হয়ে নিজের শততম ম্যাচের অভিব্যক্তি জানাতে গিয়ে রোনালদো বলেন, আমি দারুণ খুশি যে তাদের হয়ে একশটি ম্যাচ খেলেছি। তবে ধারনা করুন তো আসলে কি। আমি ইতোমধ্যেই ঠিক করে ফেলেছি জুভেন্টাসের হয়ে ১০০টি গোল করব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App