×

বিনোদন

তুষারের দেশে সানার মধুচন্দ্রিমা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০২০, ০৩:২৯ পিএম

তুষারের দেশে সানার মধুচন্দ্রিমা
তুষারের দেশে সানার মধুচন্দ্রিমা

সানা

চারদিক শুভ্র তুষার আর বরফে মোড়া। তার মধ্যেই সানা আর মুফতি আনাসের রোমান্স। মধুচন্দ্রিমা বলে কথা! যেন সিনেমার কোনো নান্দনিক দৃশ্য। নায়কের কাঁধে আলতো করে মাথা ঠেকিয়ে সানার আদুরে মুখ। স্বামীর সঙ্গে বরফের মাঝেই হুটোপাটি করছেন। তাও আবার বাইকে চড়ে। কনকনে ঠাণ্ডা, তারই মধ্যে বাইক রাইড। ভিন্ন স্বাদের রোমান্সে মজেছেন তারা।

দু’জনের গায়ে কালো ওভারকোট। মুফতির চোখে কালো সানগ্লাস আর সানার চোখে সোনালি সানগ্লাস। উচ্ছ্বাসে আত্মহারা। প্রাণখোলা হাসি। মুফতিকে বরফের আস্তরণ ঠেলে বাইক চালাতে সাহায্য করছেন জনৈক টুরিস্ট গাইড। বরফস্নাত গুলমার্গে স্বামীর সঙ্গে মধুচন্দ্রিমা যাপনের ছবি পোস্ট করে সানা ক্যাপশন লেখেছেন ‘হেভেন’ অর্থাৎ স্বর্গ। কখনো বাইক থেকে নেমে পড়ে সিঙ্গেল ছবিও দিয়েছেন সানা।

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে স্বামীর সঙ্গে বরফরে দেশ গুলমার্গে বাইক রাইডের একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন সানা খান। তাতেই দেখা মেলেছে এই নবদম্পতির। উল্লেখ্য, গত ২০ নভেম্বর বিয়ে করেন সানা খান। আপাতত মধুচন্দ্রিমা যাপনে অভিনেত্রী মজে থাকলেও, ২০২০ সালটা ভাল যায়নি সানা খানের। বয়ফ্রেন্ড মেলভিন লুইসের সঙ্গে ফেব্রুয়ারিতে ব্রেক আপ। পরবর্তীতে শো বিজ দুনিয়াকে বিদায়। সানা জানান, মানুষের স্বার্থে কাজ করতে চান। তবে কর্মজগতে কী কাজ করবেন সে সব নিয়ে একটুও ভাবতে রাজি নন অনুরাগীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App