রেলে ২২ হাজার কর্মী নিয়োগের গেজেট প্রকাশ

আগের সংবাদ

গণফোরামের বহিষ্কার-পাল্টা বহিষ্কার অকার্যকর: ড. কামাল

পরের সংবাদ

মোটরসাইকেল ভাড়ার টাকা না দেয়ায় যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২০ , ৬:০১ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৩, ২০২০ , ৬:০৩ অপরাহ্ণ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় মোটরসাইকেলের ভাড়ার টাকা নিয়ে বাকবিতণ্ডার জের ধরে মো. নিজাম উদ্দিন (২৩) নামের এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মো.হুমায়ন (২২) নামের অভিযুক্ত এক যুবককে আটক করেছে পুলিশ। রবিবার (১৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চর আলাউদ্দিন গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নিজাম উদ্দিন একই ইউনিয়নের চর তোরাব আলী গ্রামের বেলাল উদ্দিনের ছেলে। আটক মো.হুমায়ন উপজেলার চর আলাউদ্দিন গ্রামের মো. মানিকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত যুবক ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করত। শনিবার নিহতের বড় ভাই আকবর হোসেনের কাছ থেকে একটি মোটরসাইকেল ভাড়া নেয় একই এলাকার আবু তাহেরের ছেলে সাইফুল ইসলাম (২৫)। চালানো শেষে বিকেলে মোটরসাইকেলটি দিয়ে গেলেও ভাড়ার টাকা দেয়নি সাইফুল। শনিবার সকালে আকবরের ছোট ভাই নিজাম উদ্দিনের সঙ্গে স্থানীয় আলাউদ্দিন বাজারে সাইফুলের দেখা হলে তার কাছে ভাড়ার টাকা চায় নিজাম। সাইফুল টাকা দিতে অপারগতা প্রকাশ করলে এ বিষয় নিয়ে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে উপস্থিত লোকজন এগিয়ে এসে তাদের শান্ত করে দুইজনকে দুদিকে পাঠিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে আবু তাহের (৫৫), তার ছেলে সাইফুল ইসলাম (২৩), রসুল আহম্মদ (২০), মো. মানিকের ছেলে বেলাল হোসেন (১৮), ছিদ্দিক আহম্মদের ছেলে আমির হোসেন (৩৮) ও রাসেদ ব্যাপারীর ছেলে মো. রুবেল (২২) আলা উদ্দিন বাজারের পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন কালভার্টের কাছে নিজাম উদ্দিনের পথরোধ করে হাতুড়ি ও কাঠ দিয়ে বেধড়ক পিটিয়ে গুরত্বর আহত করে। পরে আহত নিজামকে স্থানীয়রা উদ্ধার করে আক্তার মিয়ারহাটের একটি ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চরজব্বর থানার ওসি মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে হুমায়ন নামে এক যুবককে আটক করা হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়