×

সারাদেশ

কবিরহাটে বসতঘরে হামলা, স্কুলছাত্রী আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২০, ০৭:৩০ পিএম

কবিরহাটে বসতঘরে হামলা, স্কুলছাত্রী আহত
কবিরহাটে বসতঘরে হামলা, স্কুলছাত্রী আহত

ছবি: প্রতিনিধি

নোয়াখালীর কবিরহাট উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় পলাশী আক্তার (১৫) নামের এক স্কুল ছাত্রী গুরুত্বর আহত হয়েছে। শুক্রবার (১১ ডিসেম্বর) দুপুরে উপজেলার বড় রামদেবপুর গ্রামের মোবারক আলী কনস্টেবলের বাড়িতে এ ঘটনা ঘটে।

হামলায় আহত স্কুল ছাত্রী উপজেলার বড় রামদেবপুর গ্রামের মো. সহিদ উল্যাহর মেয়ে এবং বানদত্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী।

ভুক্তভোগী পরিবারের ফিরোজা বেগম জানান, দীর্ঘদিন ধরে তাদের প্রতিবেশী মফিজ উল্যার সঙ্গে বাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছে। ওই বিরোধকে কেন্দ্র করে মফিজ উল্যার ছেলেরা আগেও একাধিকবার তাদের উপর হামলা চালায়। ঘটনায় থানা পুলিশকে অভিযোগ দেয়ায় ক্ষুব্ধ হয়ে উঠে তারা। সর্বশেষ শুক্রবার দুপুরে তার স্বামী মো. সহিদ উল্যাহ বাড়িতে না থাকার সুবাধে প্রতিপক্ষ মফিজ উল্যা, তার ছেলে রাব্বি, স্ত্রী শিউলী দুল্লুভী, মেয়ে শোয়া আক্তার তাদের বসতঘরে হামলা চালিয়ে ভাঙচুর শুরু করে।

এ সময় হামলাকারী মফিজ উল্যাহ ও তার ছেলে রাব্বি তাদের শিশু কন্যা স্কুল ছাত্রী পলাশী আক্তার ও পিয়াসী আক্তারকে জোরপূর্বক শ্লীলতাহানি করে। এতে শিশুরা বাঁধা দেয়ায় তারা পলাশী আক্তারকে মাথায় দেশিয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে ঘরের ভিতর থেকে নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়। বর্তমানে ওই স্কুল ছাত্রী পলাশী আক্তার নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে।

কবিরহাট থানার ওসি ট্রমাস বড়ুয়া জানান, ওই ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেছে। আসামিদের ধরার চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App