ঢাকাকে হারিয়ে প্লে-অফ নিশ্চিত করল বরিশাল

আগের সংবাদ

আখাউড়ায় সরকারি কর্মচারীদের মানববন্ধন

পরের সংবাদ

স্বামীর নির্যাতনে হাসপাতালে গৃহবধুর মৃত্যু

প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২০ , ১০:২৪ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১২, ২০২০ , ১০:৩২ অপরাহ্ণ

ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানাধীন দক্ষিণ লালমাই এলাকায় স্ত্রীকে মুখে বিষ ঢেলে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে নিহতের স্বামী ও স্বজনদের বিরুদ্ধে। স্বামীর নাম আমজাদ হোসেন (২৫)।

জানা গেছে, গত বুধবার সন্ধায় তার ভাসুর সাদ্দাম হোসেন আশংকা জনক অবস্থায় আত্মহত্যার উদ্দ্যেশ্য বিষ পান করেছে মর্মে রামগড় হাসপাতালে ভর্তি করে সরে পড়ে। খবর পেয়ে হাসপাতালে গৃহবধুর স্বজনরা ছুটে আসে। চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে গৃহবধু আকলিমা মৃত্যু বরণ করে।

নিহতের ভাই শাইফুল অভিযোগ করে বলেন, স্বামী আমজাদ হোসেন বুধবার বিকালে শারীরিক নির্যাতন করে মুখে বিষ ঢেলে দেয়। পরে বোনের ভাসুর সাদ্দাম হোসেন ওই দিন সন্ধ্যায় রামগড় হাসপাতালে ভর্তি করে পালিয়ে যায়। বিয়ের পর থেকে নেশাগ্রস্ত আমজাদ তার স্ত্রীকে নির্যাতন করত।

খাগড়াছড়ি জেলার মানিকছড়ির কালাপানি গ্যাসফিল্ড এলাকার আনোয়ার এর মেয়ে আকলিমা আক্তারের সঙ্গে চট্টগ্রাম জেলার ভুজপুর থানার দক্ষিণ লালমাই এর মৃত আব্দুল লতিফ এর ছেলে আমজাদের সঙ্গে এক বছর আগে বিয়ে হয়।

রামগড় থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন জানান, প্রাথমিকভাবে লাশের শরীরে নির্যাতনে আলামত দেখেনি দায়িত্বে থাকা মহিলা পুলিশ। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়