বলেশ্বর পারের বিস্মৃত বীর

আগের সংবাদ

শাবি শিক্ষার্থী হলেন নাসার আবহাওয়া বিজ্ঞানী

পরের সংবাদ

আজীবন সম্মাননায় ফেরদৌস ওয়াহিদ, সেরা ব্যান্ড শিরোনামহীন

প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২০ , ১২:২৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৪, ২০২০ , ২:২৮ অপরাহ্ণ

‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস-২০২০’ এর জমকালো আসর হয়ে গেল ১০ ডিসেম্বর রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে। ১৫তম এ আসরে আজীবন সম্মাননায় ভূষিত হয়েছেন গুণী শিল্পী ফেরদৌস ওয়াহিদ এবং সেরা ব্যান্ড নির্বাচিত হয়েছে শিরোনামহীন। এই ব্যান্ডেরই বেস্ট সাউন্ড ইঞ্জিনিয়ার অ্যাওয়ার্ড জেতেন শফিক। ব্যান্ড এর গানের পাশাপাশি রবীন্দ্রসংগীত, নজরুল সংগীত নিয়েও কিছু কাজ করেছেন শফিক।
অনুষ্ঠানে বসেছিল সংগীতশিল্পী, গীতিকার, সুরকারদের মিলন মেলা।
সম্মাননা গ্রহণ করে ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘আমি সত্যিই খুব কৃতজ্ঞ চ্যানেল আইয়ের প্রতি, আমাকে এত বড় সম্মাননায় সম্মানিত করার জন্য।
আমি আসছে বছর থেকে গান ছেড়ে দেব, কিন্তু তার আগেই এত বড় পাওয়া আমি কখনো আশা করিনি। ’ এ সময় মঞ্চে ছেলে হাবিব ওয়াহিদের সঙ্গে একটি গান পরিবেশন করেন ফেরদৌস ওয়াহিদ। এদিকে সেরা ব্যান্ডের পুরস্কার হাতে পেয়ে ‘শিরোনামহীন’ ব্যান্ডের প্রতিষ্ঠাতা, গীতিকার ও বেইজ গিটারিস্ট জিয়াউর রহমান জিয়া বলেন, ‘টানা দ্বিতীয়বারের মতো ‘সেরা ব্যান্ড’র পুরস্কার পেল শিরোনামহীন। এটি নিঃসন্দেহে অনুপ্রেরণার। ’ এরপর মঞ্চে দুটি গান নিয়ে হাজির হন শিল্পী তাহসান খান ও টিনা রাসেল। এ ছাড়া নুসরাত ফারিয়া ও ইমরানের গানটিও চমকে দিয়েছে সবাইকে।
এটি নতুন বছরের প্রথম দিনেই চ্যানেল আইয়ে প্রচার হবে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়