স্বামীর নির্যাতনে হাসপাতালে গৃহবধুর মৃত্যু

আগের সংবাদ

সাবেক প্রতিমন্ত্রীর মৃত্যুবার্ষিকীর আয়োজন ফেসবুকে সীমাবদ্ধ

পরের সংবাদ

আখাউড়ায় সরকারি কর্মচারীদের মানববন্ধন

প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২০ , ১০:৩৮ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১২, ২০২০ , ১০:৩৮ অপরাহ্ণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে মানবন্ধন করেছে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা প্রশাসন। শনিবার (১২ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন হয়। মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ছাড়াও স্থানীয় মুক্তিযোদ্ধা, শিক্ষক, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা অংশগ্রহণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূরে – এ – আলম বলেন, আমরা এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বাংলার মাটিতে বঙ্গবন্ধু ও স্বাধীনতা নিয়ে কেউ যদি কোনো অপচেষ্টা করে আমরা প্রতিরোধ করবো এবং রুখে দাঁড়াব।

মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, নাছরীন শফিক আলেয়া, উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) মেজবাউল আলম, থানা অফিসার ইনচার্জ রসুল আহমদ নিজামী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শওকত আকবর, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার জমশিদ শাহ, যুবলীগ নেতা আব্দুল মমিন বাবুল প্রমুখ।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়