×

জাতীয়

সন্দ্বীপে প্রতিবেশীর হাতে যুবক খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২০, ০৪:৩৫ পিএম

জন্মদিনের কেক নিয়ে ঝগড়ার জের ধরে প্রতিবেশীর হাতে যুবক খুন হয়েছে। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাতে সন্দ্বীপ উপজেলার হারামিয়া ইউনিয়নের কাছিয়াপাড় গ্রামে। খুন হওয়া যুবকের নাম মো. ছুপিয়ান (৩৩)। তিনি হারামিয়া ৩ নং ওয়ার্ডের রজব আলীর বাড়ির হেদায়েত উল্লার পুত্র।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ছুপিয়ান ১০ ডিসেম্বর রাত ১১টায় দোকান বন্ধ করে ঘরে আসার সময় একই বাড়ির সাহেদুর রহমান মান্না মা তাকে মান্নার জন্মদিনের কেক খেতে বলে। ছুপিয়ানের পরিবারের সঙ্গে মান্নার পরিবারের সম্পত্তি নিয়ে বিরোধ থাকার কারণে ছুপিয়ান কেক না খেয়ে চলে আসে। ছুপিয়ান ঘরে আসার পর কেক না খাওয়ায় মান্না ও তার মা ছুপিয়ানকে গালিগালাজ করতে থাকে। ছুপিয়ান তাকে কেন গালিগালাজ করা হচ্ছে তা জানতে গেলে উভয়ের মধ্যে তর্কাতর্কি চলতে থাকে।

একপর্যায়ে তাকে বাড়ির পাশে কটগড় উত্তর পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের পাশে সাহেদুর রহমান মান্না, তার মা সুরমা বেগম ও তার মামাতো ভাই রাসেদসহ ৭ জনে মিলে এলোপাতাড়ি মারধর করে। চিৎকার শুনে ছুপিয়ানের পরিবারের সদস্যরা তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে। অবস্থার অবনতি ঘটলে রাত ২টার দিকে তাকে স্থানীয় সন্দ্বীপ মেডিকেল সেন্টার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ছুপিয়ানের ছোট ভাই ফরহাদ জানান, জায়গা সম্পত্তির বিরোধ নিয়ে এক বছর আগে মান্না লোকজন দিয়ে ছুপিয়ানকে প্রচুর মারধর করে। এরপর থেকে তাদের পরিবারের সঙ্গে মান্নাদের পরিবারের বিরোধ চলছিল। সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে তার ভাইকে খুন করা হয়েছে।

এই ঘটনায় নিহতের ভাই ফরহাদ বাদী হয়ে ৭ জনকে আসামি করে সন্দ্বীপ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

সন্দ্বীপ থানার পুলিশের ওসি বশির আহাম্মদ খান বলেন, ছুপিয়ানের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামিদের ধরতে আমরা অভিযান পরিচালনা করছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App