×

জাতীয়

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২০, ০৯:৩৯ পিএম

রাজধানীর ডেমরায় অটোরিকশার ধাক্কায় সোহাগ খান (২৪) নামে সিটি কর্পোরেশনের লাইনম্যান ও জিয়া উদ্যানের সামনে হায়েস গাড়ির ধাক্কায় ইব্রাহিম হোসেন আবির (২০) নামে এক নির্মানশ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ডেমরায় ও বিকেল সাড়ে পাঁচটার দিকে জিয়া উদ্যানে পৃথক দুর্ঘটনা ঘটে। পরে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত আটটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ডেমরা সারুলিয়া হাজিনগর এলাকার মিনহাজ সাহেবের বাড়িতে ভাড়া থাকে সোহাগ খান। তার বাবার নাম মৃত মোতালেব খান। অবিবাহিত ছিলো সে।

তার সহকর্মী মোহাম্মদ রানা শেখ জানান, তারা ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের লাইন ম্যান হিসেবে কাজ করে। সন্ধ্যার দিকে তারা ডেমরা স্টাফ কোয়ার্টারের সামনে রাস্তায় লাইনম্যানের কাজ করছিল সোহাগ। তখন ব্যাটারিচালিত একটি অটোরিকশা তাকে সজোরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হলে পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত আটটার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, স্থানীয়রা অটোরিকশার চালককে আটক করেছে।

এদিকে নিহত আবির ভোলা লালমোহন উপজেলার মহিশখালী গ্রামের মোসলেম ফরাজীর ছেলে। পেশায় রাজমিস্ত্রীর হেল্পার আবির গুলিস্থান এলাকায় থাকতো। দুই ভাই দুই বোনের মধ্যে সবার বড় সে। অবিবাহিত ছিল আবির। তার চাচাতো ভাই মোহাম্মদ নাসিম জানান, শুক্রবার হওয়ায় তারা ৪/৫ জন বন্ধু মিলে জিয়া উদ্যান এলাকায় ঘুরতে গিয়েছিলো। সেখানে রাস্তা পার হওয়ার সময় একটি কালো রঙের হায়েস গাড়ি আবিরকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে তারা আবিরকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর রাত আটটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য মৃতদেহ দুটি ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় বিষয়টি জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App