×

বিনোদন

করোনাকালীন বন্ধুকে বিয়ে করলেন অপর্ণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২০, ০১:১৬ পিএম

করোনাকালীন বন্ধুকে বিয়ে করলেন অপর্ণা
করোনাকালীন বন্ধুকে বিয়ে করলেন অপর্ণা

বিয়েতে অপর্ণা

করোনাকালে সত্রাজিৎ দত্তের সঙ্গে গড়ে উঠে বন্ধুত্ব। অতঃপর বন্ধুর সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) মধ্যরাতে গ্রামের বাড়ি চট্টগ্রামের আগ্রাবাদে বন্ধু সত্রাজিৎ দত্তের গলা মালা দিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। স্থানীয় একটি মন্দিরে ধর্মীয় রীতি-নীতি মেনেই অপর্ণা-সত্রাজিৎ দত্তের চার হাত এক করে দেন পুরোহিত ও দুই পরিবারের সদস্যরা।

অপর্ণার বর তারই বন্ধু সত্রাজিৎ দত্ত। তিনি পেশায় আইটি ইঞ্জিনিয়ার। জাপানের এয়ারবাসে কর্মরত আছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অপর্ণার বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই তার সহকর্মী এবং ভক্তরা শুভেচ্ছাবার্তায় ভাসাচ্ছেন।

জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এসময় বর-কনের পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন। অপর্ণা ঘোষের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন অপর্ণার সহকর্মী অভিনেতা ইরফান সাজ্জাদ।

বিয়ে নিয়ে ‘মৃত্তিকা মায়া’-খ্যাত এই অভিনেত্রী মুঠোফোনে কথা বললেন। তিনি বলেন, ‘দোয়া চাই সবার কাছে। জীবনের নতুন ইনিংস শুরু করলাম। সবকিছু হুট করে হয়ে যাওয়াতে কাউকে কিছু জানাতে পারিনি। ইচ্ছে আছে আগামী বছরের মে মাসে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবো। শোবিজের সবাইকে বন্ধু-সহকর্মীদের আমন্ত্রণ জানাবো।’

দুই বন্ধুর সুবাদে সত্রাজিতের সঙ্গে প্রথম আলাপ হয় অভিনেত্রীর। এরপর বন্ধুত্ব জমে যায়। তাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেয়া প্রসঙ্গে অপর্ণা বলেন, ‘ওর সঙ্গে কথা বলে মনে হয়েছে জীবনসঙ্গী হিসেবে যেমন মানুষকে খুঁজছি, ও ঠিক তাই। সরল ও নিরহংকার একজন ঠান্ডা মন-মানসিকতার মানুষ। খুব সহজে মানুষের সঙ্গে মিশে যেতে পারে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App