করোনার চেয়ে ভয়ঙ্কর হতে পারে ক্ষুধার মহামারি

আগের সংবাদ

ম্যানইউতে ফিরছেন রোনালদো

পরের সংবাদ

মদন পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দ

প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২০ , ৫:৩৫ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১১, ২০২০ , ৫:৩৯ অপরাহ্ণ

প্রথম ধাপে ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে নেত্রকোণার মদন পৌরসভার নির্বাচন। শুক্রবার (১১ ডিসেম্বর) এ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। ওই দিন সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে এই প্রতীক বরাদ্দ দেয়া হয়।

এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার মোঃ আব্দুল লতিফ, সহকারী রির্টানিং অফিসার ও মদন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলাম, ইউএনও বুলবুল আহেমেদ, ওসি মাসুদুজ্জামান উপস্থিত ছিলেন।

মেয়র পদে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক পেয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মো. সাইফুল ইসলাম (সাইফ),বিএনপি থেকে ধানের শীষ প্রতীক পেয়েছেন জেলা যুবদলের সদস্য মো. এনামুল হক, জাতীয় পার্টি থেকে লাঙ্গল প্রতীক পেয়েছেন ক্ষুদিরাম চন্দ্র দাস।

এ ছাড়া স্বতন্ত্র প্রার্থী দেয়ার মোদাচ্ছের হোসেন- জগ প্রতীক, আব্দুর রউফ- নারিকেল গাছ ও বিএনপির বিদ্রোহী প্রার্থী মাশরিকুর রহমান বাচ্চু-মোবাইল ফোন প্রতীক পেয়েছেন। এ ছাড়া কাউন্সিলর পদে ২১ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৪ জনের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

মদনর পৌরসভা নির্বাচনে মোট ভোটার হচ্ছে ১২ হাজার ৮৪১ জন। এর মধ্যে পুরুষ ৬ হাজার ৩২৩ ও নারী ৬ হাজার ৫১৮ জন ভোটার রয়েছে। ৯ ওয়ার্ডে ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ চলবে। তবে ২ নং ওয়ার্ডের কাউন্সিলর একক প্রার্থীর মনোনয়ন বাতিল হওয়ায় বিষয়টি উচ্চ আদালতে রায়ের অপেক্ষায় রয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।