মুরগির গায়ে রং স্প্রে করে অভিনব প্রতারণা

আগের সংবাদ

২৭ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ জেলেদের

পরের সংবাদ

ডুমুরিয়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদ

প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২০ , ৯:১৪ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১১, ২০২০ , ৯:১৪ অপরাহ্ণ

খুলনার ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নের চাকুন্দিয়া মৌজায় অবৈধ ভাবে খাসজমি দখলদারদের উচ্ছেদ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ডা. সঞ্জিব দাশের নেতৃত্ব এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার চাকুন্দিয়া মৌজায় সরকারি খাসজমি স্হানীয় প্রভাবশালী ওহাব গাজীর ছেলে আছাদ গাজী দীর্ঘ দিন ধরে অবৈধ ভাবে দখল করে দোকাঘর তৈরী করে ব্যবসা পরিচালনা করে আসছিলো।

প্রশাসনের পক্ষ হতে তাকে অবৈধ স্হাপনা সরিয়ে নিতে বার বার নোটিশ দেয়া সত্বেও স্হাপনা সরিয়ে না নেয়ায় খুলনার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক, মোহাম্মদ হেলাল হোসেন পিএএ মহোদয় এবং বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইউসুপ আলী মহোদয়ের নির্দেশনা অনুযায়ী বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের উদ্যেগে চাকুন্দিয়া মৌজার ওই খাসজমি হতে অবৈধভাবে নির্মিত স্থাপনা উচ্ছেদ করা হয়। উচ্ছেদ অভিযানে ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ,থানা পুলিশের সদস্যবৃন্দ সহযোগীতা করেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়