বিয়ে বাড়িতে চাঁদা দাবি, গ্রেপ্তার চার যুবক

আগের সংবাদ

গাড়িচালকসহ নারী সাংবাদিককে গুলি করে হত্যা

পরের সংবাদ

কালিয়ায় অগ্নিদগ্ধে শিশুর মৃত্যু, বসতঘর পুড়ে ছাই

প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২০ , ৫:০৬ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১১, ২০২০ , ৫:০৬ অপরাহ্ণ

নড়াইলের কালিয়ায় বিদ্যুতের শর্টসার্কিট থেকে সৃষ্ট আগুনে নানার বাড়িতে বেড়াতে এসে অগ্নিদগ্ধ হয়ে শ্রাবন্তি (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে খুলনা জেলার তেরখাদা উপজেলার ইন্দুরহাটী গ্রামের হেকমত শেখের মেয়ে। ভয়াবহ ওই অগ্নিকাণ্ডে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার রাজাপুর গ্রামে মিশান শেখের বাড়িতে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শ্রাবন্তী বৃহস্পতিবার সকালে তার মায়ের সঙ্গে উপজেলার রাজাপুর গ্রামে নানা মিশান শেখের বাড়িতে বেড়াতে আসে। ওইদিন রাতে শ্রাবন্তিকে ঘুমিয়ে রেখে মা শাহিনুর বেগম অন্যদের সঙ্গে পাশের একটি ঘরে টিভি দেখছিলেন। রাত ১০ টার দিকে বাতাসে পোড়া গন্ধ ছড়িয়ে পড়লে শাহিনুর বেগমসহ বাড়ির লোকজর টিভির আসর থেকে বেরিয়ে আসার আগেই আগুনের লেলিহান শিখায় মিশানের ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। আর সেখানে ঘুমিয়ে থাকা শ্রাবন্তিও জীবন্ত দগ্ধ হয়ে মারা যায়।

যশোর পল্লী বিদ্যুত সমিতি-২ এর কালিয়া আঞ্চলিক অফিসের ডিজিএম মো.মমিনুর রহমান বিশ্বাস ঘটনা স্থল পরিদর্শন শেষে বলেন,‘বিদ্যুতের অয়ারিংসহ বসতঘরটি পুড়ে যাওয়ায় তাৎক্ষনিকভাবে অগ্নিকান্ডের সঠিক কারণ নির্নয় করা সম্ভব নয়। তদন্ত সাপেক্ষে অগ্নিকান্ডের প্রকৃত কারণ পরে জানা যাবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়