২৭ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ জেলেদের

আগের সংবাদ

মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ৩০ ডিসেম্বর

পরের সংবাদ

আলফাডাঙ্গায় মাদ্রাসা থেকে লাখ টাকা চুরি

প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২০ , ৯:২৭ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১১, ২০২০ , ৯:২৭ অপরাহ্ণ

ফরিদপুরের আলফাডাঙ্গা সদরে অবস্থিত মিঠাপুর দারুস সুন্নাহ্ গোরস্থান মাদ্রাসা ও এতিমখানায় শুক্রবার (১১ ডিসেম্বর) ভোর রাতে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় প্রতিষ্ঠানের সভাপতি আলী আকছাদ মিয়া অজ্ঞাতনামা আসামি করে আলফাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

অভিযোগ ও মাদ্রাসা সূত্রে জানা যায়, উপজেলা সদরে অবস্থিত মিঠাপুর দারুস সুন্নাহ্ গোরস্থান মাদ্রাসা ও এতিমখানায় শুক্রবার রাতে চোরের দল প্রবেশ করে সকল রুমের দরজা বাহির থেকে বন্ধ করে অফিস রুমের হ্যাজবোল্ট ভেঙে ভিতরে ঢুকে আলমারীর তালা ভেঙে প্রায় এক লাখ টাকা নিয়ে যায়, সেই সাথে আলমারীতে থাকা মাদ্রাসার গুরত্বপূর্ণ কাগজপত্র নিয়ে যায় এবং কিছু ছিড়ে ফেলে রেখে যায়।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাজী মইনউদ্দীন আহম্মেদ বলেন, এলাকায় কিছু যুবক মাদক সেবনের পাশাপাশি অসামাজিক কাজ করে। তারা এ ধরনের কর্মকাণ্ড করতে পারে বলে ধারণা করছি।

এ ব্যাপারে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। লিখিত অভিযোগ পেয়েছি, চুরি যাওয়া টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়