নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

বিশ্বজুড়ে ফেসবুক ম্যাসেঞ্জারে সমস্যা

পরের সংবাদ

শিক্ষার্থীর অ্যাডমিট কার্ডে বাবার নাম ইমরান হাশমি ও মায়ের নাম সানি লিওন!

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২০ , ৪:০৯ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১০, ২০২০ , ৪:০৯ অপরাহ্ণ

এক কলেজ শিক্ষার্থীর অ্যাডমিট কার্ডে বাবার নামের স্থলে রয়েছে ইমরান হাশমির নাম। এদিকে মায়ের মায়ের নামের স্থলে রয়েছে সানি লিওনের নাম। এ নিয়ে ইতোমধ্যে ঘটে যাচ্ছে তুলকালাম। ঘটনাটি ঘটেছে ভারতের বাবাসাহেব ভীমরাও আম্বেদকর বিহার বিশ্ববিদ্যালয়ে অধীন মুজাফরনগরের একটি কলেজে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের এক খবরে বলা হয়েছে ২০ বছর বয়সী ওই তরুণের জন্ম তারিখ লেখা আছে ০১/০২/২০০০। সেখানে বলা হয়েছে বিহারে এক ছাত্রের সন্ধান মিলেছে যার অ্যাডমিট কার্ডে বাবা-মা হিসেবে বলিউড তারকা ইমরান ও সানির নাম রয়েছে।

মূলত ওই ছাত্রটি বলিউড তারকা ইমরান হাশমি ও সানি লিওনের সন্তান নন। উত্তর বিহারের বাসিন্দা ওই কলেজ ছাত্রের অ্যাডমিট কার্ডে কেউ ইচ্ছাকৃতভাবেই বাবা-মায়ের নামের জায়গায় ইমরান হাশমি ও সানি লিওনের নাম বসিয়ে দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

তবে এই কাজ কে করেছেন? সেবিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ছাত্রটি নিজেও এমন কুকর্মে জড়িত থাকতে পারেন বলেও সন্দেহ করা হচ্ছে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়