নেটফ্লিক্সে সন্তান কী দেখছে জানতে পারবেন অভিভাবক

আগের সংবাদ

খুলনাকে হারিয়ে ঢাকার প্লে-অফ নিশ্চিত

পরের সংবাদ

শিক্ষানুরাগী ও প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব আলীনুরের মৃত্যু

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২০ , ৮:৫৬ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১০, ২০২০ , ৮:৫৮ অপরাহ্ণ

সাভারের বিশিষ্ট শিক্ষানুরাগী ও প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব আলীনুর রহমান খান সাজু আর নেই। তিনি করোনা আক্রান্ত ছিলেন। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় রাজধানীর উত্তর বাড্ডা এএমজেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী এক পুত্র, এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার বাদ মাগরিব সাভার পৌর এলাকার ভাগলপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। বাদ এশা শিমুলিয়ার গাজিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে তাকে মনসুর বাগ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শিক্ষানুরাগী সাজুর মৃত্যুতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান এমপি, সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গনি, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন, সাবেক সংসদ সদস্য ডাক্তার মো: সালাউদ্দিন বাবু, সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ কবির, সাভার পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্লা, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব রেফাত উল্লাহ, সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিব, সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরীসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করা হয়েছে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়