হারিয়ে যাওয়া ১৯ জেলেকে ফিরিয়ে আনল কোস্ট গার্ড

আগের সংবাদ

নেটফ্লিক্সে সন্তান কী দেখছে জানতে পারবেন অভিভাবক

পরের সংবাদ

দেউলিয়া হচ্ছেন ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত!

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২০ , ৮:৪৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১০, ২০২০ , ৮:৪৩ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। ‘ড্রামা কুইন’ হিসেবে তার জুড়ি মেলা ভার। বিভিন্ন সময়ে নানান মন্তব্য করে কিংবা নানারকম ঢঙে নিজেকে উপস্থাপন করে আলোচনার জন্ম দেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাতকারে হাজির হয়েছিলেন রাখি। সেখানে তিনি দাবি করেন, এই মুহূর্তে তার অর্থের প্রয়োজন। না হলে তিনি দেউলিয়া হয়ে যেতে পারেন। যার কাছে তার অর্থ এবং সম্পত্তি ছিল, তিনি জীবিত না থাকায়, তার সব প্রায় শেষ হয়ে গিয়েছে।

ব্যক্তিগত জীবনে তার সঙ্গে জালিয়াতি করে সমস্ত সম্পত্তি লুঠ করে নেয়া হয়েছে বলেও অভিযোগ করেন রাখি সাওয়ান্ত। ফলে এই মুহূর্তে তিনি বিগ বসের ঘরে হাজির হয়ে শো জিততে চান। এখন বিগ বসের শোয়ে বিজয়ী হওয়াই তার স্বপ্ন। সেই সঙ্গে অর্থেরও প্রয়োজন তার পর্যাপ্ত।

পাশাপাশি বর্তমানে অবসাদে ভুগছেন বলেও জানান রাখি। এ বিষয়ে অমিতাভ বচ্চনের প্রসঙ্গ টেনে আনেন এই অভিনেত্রী। তিনি বলেন, বিগ বি-র মতো এত একজন মেগাস্টার যদি প্রায় দেউলিয়া হয়ে গিয়ে নতুন করে জীবন শুরু করতে পারেন, জীবনের চরম সফলতায় পৌঁছতে পারেন, তাহলে তিনি কেন পারবেন না!

প্রসঙ্গত, একজন মার্কিন ব্যবসায়ীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলে কয়েক বছর আগে দাবি করেন রাখি সাওয়ান্ত। এমনকী, তার স্বামী প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ডট্রাম্পের সংস্থায় কর্মরত বলেও দাবি করেন এই ড্রামা কুইন।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়