‘আগে দুপট চাল রান্না হলে এখন হয় এক পট’

আগের সংবাদ

আজ নবগঠিত পলাশবাড়ি পৌরসভার নির্বাচন

পরের সংবাদ

করোনায় সংগীতার সেলিম খানের মৃত্যু

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২০ , ১২:৩০ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১০, ২০২০ , ৮:১৩ অপরাহ্ণ

সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান ‘সংগীতা’র কর্ণধার সেলিম খান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৬টায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

তার মৃত্যুর খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সংগীতার সিইও এবং সেলিম খানের ছোট ভাই রবিন ইমরান। তিনি জানান, করোনায় আক্রান্ত হলে তাকে ৪ ডিসেম্বর রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। তারপর অবস্থার অবনতি হলে ৯ ডিসেম্বর লাইফ সাপোর্টে রাখা হয়। কিন্তু শেষ পর্যন্ত ফেরানো গেল না।

রবিন ইমরান আরো জানান, বাদ আসর লক্ষ্মীবাজারে সেলিম খানের বাসভবনের সামনে জানাজা শেষে জুরাইন গোরস্তানে দাফন করা হয় সেলিম খানকে।

আশির দশকে বাংলাদেশের সবচেয়ে বড় সংগীত প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সংগীতা সেলিম খানের হাত ধরে এতদূর এসেছে। গত চার দশক ধরে এই প্রতিষ্ঠানে সেলিম খানের হাত ধরে অনেক জনপ্রিয় শিল্পীর উত্থান হয়েছে। এক সময় ক্যাসেটের গায়ে ‘সেলিম খান প্রেজেন্টস’ কথাটা লেখা থাকতো যা নব্বই দশকের শ্রোতাদের নিকট বেশ পরিচিত কথামালা ছিল। সংগীতানুরাগীদের সেই চেনা মানুষ সেলিম খান চলে গেছেন না ফেরার দেশে।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়