×

সারাদেশ

ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে নড়াইলে ছাত্রলীগের বিক্ষোভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২০, ০৮:৩৪ পিএম

ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে নড়াইলে ছাত্রলীগের বিক্ষোভ

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদ ও বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে হেফাজতের আস্ফালন এবং দেশেকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র প্রতিহত করার লক্ষ্যে জেলা ছাত্রলীগ নড়াইল সদর শাখার বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

বুধবার (৯ডিসেম্বর) বিকেল ৩টায় জেলা ছাত্রলীগ নড়াইল সদর শাখার উদ্যোগে শহরে এক বিরাট বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের মুচিরপোল থেকে শুরু করে বিভিন্ন সড়ক অতিক্রম করে একই স্থানে এসে শেষ হয়।

পরে এখানে জেলা ছাত্রলীগ নড়াইল সদর উপজেলার সভাপতি নাঈম ভ’ইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা মৎস্যজীবি লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাঊেশ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দেবশিষ কুন্ডু মিটুল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুজ্জমান পলাশ, জেলা যুবলীগ নেতা সাইফুল ইসলাম বাবু, রানা, সাবেক ভিপি মোা. ইকবল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামরুজ্জামান কামাল, শাহনেওয়াজ তরু প্রমুখ।

বক্তারা বলেন, যারা বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভেঙ্গেছে তারা স্বাধীনতা যুদ্ধকে মেনে নিতে পারেনি। দেশের চলমান উন্নয়নও তারা মেনে নিতে পারছে না। বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে হেফাজতের আস্ফালনের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে বলে জানান। অবিলম্বে এই দুস্কৃতিকারীদের আইনের আওতায় এনে গ্রেপ্তার এবং শাস্তির দাবি জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App