×

বিনোদন

এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকায় পরীমণি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০২০, ০৬:২৩ পিএম

এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকায় পরীমণি

ঢালিউড অভিনেত্রী পরী মণি

এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকায় পরীমণি

বাংলাদেশের একমাত্র অভিনেত্রী হিসেবে যুক্তরাষ্ট্রের বিজনেস ম্যাগাজিন ফোর্বস ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকায় জায়গা করে নিয়েছেন পরীমনি। প্রখ্যাত আমেরিকান বিজনেস ম্যাগাজিন 'ফোর্বস' ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকা প্রকাশ করা হয়েছে।

সোমবার প্রকাশিত ওই তালিকায় পরীমণি সম্পর্কে লেখা হয়, ‘ফেসবুকে প্রায় ১ কোটি ফলোয়ার রয়েছে মণির। আসল নাম শামসুন্নাহার স্মৃতি। ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে অভিনয়ের জন্য ২০১৯ সালের সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর (সমালোচক) পুরস্কার জিতেন তিনি। তিনি বাংলাদেশের মুক্তিযুদ্ধের ওপর একটি চলচ্চিত্র-সহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করছেন এখন।’

উল্লেখ্য, ফেসবুকে প্রায় এক কোটি ফলোয়ার রয়েছে ঢালিউড অভিনেত্রী পরীমণির। এছাড়া এখানে বেশ সরব এই লাস্যময়ী। এছাড়া এ তালিকায় যারা রয়েছেন, লিসা (২৩), জেনি (২৪), রোজ (২৩) ও জিসু (২৫)-এই চার তরুণীর গড়া দক্ষিণ কোরিয়ান পপ গ্রুপ ‌‘ব্ল্যাকপিংক’ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা দেশটির মধ্যে সর্বোচ্চ।

ভারত থেকে জায়গা পেয়েছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আলিয়া ভাট, রণবীর সিং, হৃত্বিক রোশন, নেহা কক্কর, শহীদ কাপুর, মাধুরী দীক্ষিত, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা ও শ্রেয়া ঘোষাল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App