×

সারাদেশ

শিশু উন্নয়ন কেন্দ্র থেকে পালিয়েছে ৮ কিশোর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২০, ০৩:৪১ পিএম

শিশু উন্নয়ন কেন্দ্র থেকে পালিয়েছে ৮ কিশোর

ছবি: সংগ্রহ

যশোর শিশু উন্নয়ন কেন্দ্র থেকে জানালার গ্রিল ভেঙে এক কক্ষে থাকা আট কিশোর অপরাধী পালিয়েছে। কেন্দ্রের সহকারী পরিচালক জাকির হোসেন জানান, সিসি ক্যামেরার ভিডিওচিত্র থেকে দেখা গেছে রবিবার দিবাগত রাত ২টা ১৫ মিনিটের দিকে তারা পালিয়ে যায়।

পলাতক আট কিশোর হচ্ছে- যশোরের হৃদয় (১৭), ফারদিন দুর্জয় (১৫) ও আবদুল কাদের (১৪), খুলনার রোহান গাজী (১৪) ও সোহাগ শেখ (১৭), নড়াইলের মুন্না গাজী (১৫), গোপালগঞ্জের শাহ আলম (১৮) ও বরিশালের মাইনুর রহমান সাকিব (১৫)।

যশোরের পুলিশ সুপার আশরাফ হোসেন জানান, কক্ষের দুর্বল জানালার কারণে পালিয়েছে ওই আট কিশোর। অতিরিক্ত উচ্ছৃঙ্খলতার কারণে এই আটজনকে একটি কক্ষে স্পেশাল কোয়ারেন্টাইনে রাখা হয়।

তিনি বলেন, কক্ষের জানালার গ্রিলগুলো খুবই দুর্বল। ওই গ্রিল ভেঙে বিদ্যুতের কাজের জন্য ব্যবহৃত মই বেয়ে উঁচু প্রাচীর ডিঙিয়ে তারা পালিয়ে যায়। তাদের আটকে অভিযান শুরু হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন।

উল্লেখ্য, এর আগে গেল ১৩ আগস্ট তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কর্মকর্তা-কর্মচারীরা সেখানকার ১৮ বন্দি শিশুর ওপর নির্মম নির্যাতন চালায়। এতে ৩ শিশু নিহত এবং ১৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনায় ৫ কর্মকর্তা ও ৭ বন্দি শিশুর বিরুদ্ধে মামলা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App