×

বিনোদন

এবার বিড়ি ব্যবসায় মনোযোগ দিলেন মেহজাবিন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২০, ০৩:৩৩ পিএম

এবার বিড়ি ব্যবসায় মনোযোগ দিলেন মেহজাবিন!
এবার বিড়ি ব্যবসায় মনোযোগ দিলেন মেহজাবিন!

মেহজাবিন।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও তরুণদের ক্রাশ মেহজাবিন। অবাক করার বিষয় হলো এবার কি তাহলে তিনি পান, সিগারেট ও বিড়ির ব্যবসায় নামলেন? করোনার কারণে মিডিয়া পাড়ায় কি এতোই দুর্ভোগ? সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী।

এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতেই হু হু করে ভরে যায় লাইক, কমেন্টে। ক্যাপশনে তিনি লেখেন, পান সুপারি। অনেকেই তাকে নিয়ে করেছেন ট্রল। ছবিতে দেখা যায়, পান, সিগারেট ও বিড়ি বিক্রির একটি ট্রে নিয়ে নিয়ে তিনি পার্কে ঘুরছেন। মেহজাবিনের গায়ে ময়লা এবং পুরনো কাপড় পড়া। এসময় তিনি ট্রে-টি গামছা দিয়ে বেধে কাঁধে ঝুলিয়ে দুই হাত দিয়ে টাকা গুনছেন।

কমেন্টে আলামিন নামের একজন মজা করে লেখেন, ‘ঐ মামা একটা বিড়ি দাও’। এদিকে অনেকই তার ছবি দেখে বিড়ম্বনায় কনফিউজড হয়ে যান। আবার অনেকই জানাতে থাকেন শুভকামনা।

এনামুল নামের একজন কমেন্টে লেখেন, ক্যাপশনে ‘পান সুপারি’ দিয়েছেন। কিন্তু আমি তো দেখতে পাচ্ছি সব সিগারেট। এদিকে আরেকজন লেখেন, কজন অভিনেত্রীর সবচেয়ে বড় গুণ হলো বিভিন্ন চরিত্রে নিজেকে মানিয়ে নেওয়া। যা আপনার মধ্যে বিদ্যমান। আর এই জন্যই আপনাকে আমার এতো ভালোলাগে।

সাদিয়া আপরিন নামের এক ভক্ত লেখেন, সব চরিত্রটিকে ফুটিয়ে তোলা, ক্যারেক্টারের ভেতরে ঢুকে যাওয়া, এটা কোনো সহজ বিষয় নয়। তোমার আর আফরান নিশু ভাইয়ের জন্য ভালোবাসা অভিরাম। তোমাদের অভিনয়ের তুলনা হয়না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App