বনানীতে হিযবুত তাহরীর দুই সক্রিয় সদস্য গ্রেপ্তার

আগের সংবাদ

তিতাসে পাকা রাস্তা কেটে জলাবদ্ধতা নিরসন

পরের সংবাদ

করোনায় মারা গেলেন ভারতীয় অভিনেত্রী

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২০ , ৪:২৭ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৭, ২০২০ , ৪:২৯ অপরাহ্ণ

মারা গেলেন ভারতীয় অভিনেত্রী দিব্যা ভাটনাগর। কয়েক দিন আগে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। টিভি শো ‘ইয়ে রিশতা কেয়া কহেলাতা হ্যায়’তে পরিচারিকা গুলাবোর ভূমিকায় অভিনয় করতেন দিব্যা ভাটনাগর। তার প্রয়াণে শোক প্রকাশ করেছেন দুই বন্ধু অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য ও শিল্পা শিরোদকর।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি স্ক্রিনশট শেয়ার করেছিলেন দিব্যা। তাতে লেখা ছিল, “হাই, আমার ইনস্টাগ্রাম পরিবার। আমার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করুন। আপনাদের সবাইকে ভালোবাসি। পোস্ট করা ছবিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় মুখে অক্সিজেন মাস্ক লাগানো অবস্থায় দিব্যা। তবে তার মুখে হাসি লেগেছিল।

নভেম্বরের শেষ দিকে হাসপাতালে ভর্তি করানো হয় দিব্যাকে। অসুস্থ অভিনেত্রীকে সঙ্গ দিতে দিল্লি থেকে আসেন তার মা। তিনি বলেছিলেন, “গত ৬ দিন ধরে দিব্যার গায়ে জ্বর রয়েছে। ওর শরীরে তীব্র অস্বস্তি ছিল। আমি দিল্লি থেকে চলে আসি আর বাড়িতে একটা অক্সিমিটার নিই। ওর অক্সিজেনের মাত্রা মাপতে শুরু করি, সেটা ৭১-এ নেমে যায়। ওকে ভেন্টিলেটরে রাখা হয়। এখন ওর অক্সিজেনের মাত্রা ৮৪। ওর অবস্থা আশঙ্কাজনক। রিপোর্ট সবে এসেছে। ওর কভিড পজিটিভ ধরা পড়েছে। কিন্তু শেষ রক্ষা হলো না। মারাই গেলেন টেলিভিশনের জনপ্রিয় এ অভিনেত্রী।

দিব্যার প্রতি শ্রদ্ধা জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন অভিনেত্রী দেবলীনা। দিব্যার সঙ্গে তোলা ছবি শেয়ার করে লেখেন, “যখন কারো কাছে কেউ থাকত না, তখন তুই-ই তো থাকতি। দিবু তুই-ই তো আমার আপন ছিলি, যাকে আমি বকতে পারতাম, যার ওপর রাগ করতে পারতাম, মনের কথা বলতে পারতাম। তবে আমি জানি আজ তুই আরও ভালো জায়গায় আছিস, যেখানে দুঃখ, যন্ত্রণা, কষ্ট কিছু নেই। তোকে খুব মিস করব। ‘সিলসিলা পেয়ার কা’তে দিব্যার সঙ্গে অভিনয় করেছিলেন শিল্পা শিরোদকর। তিনি ইনস্টাগ্রামে লেখেন, “মনটা একেবারে ভেঙে গেল। আমার প্রিয় দিব্যা, শান্তিতে বিশ্রাম করো।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়