×

খেলা

ফের ব্যর্থ সাকিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২০, ০৯:৫৯ পিএম

ফের ব্যর্থ সাকিব

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে রবিবার মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে ৪ রান করে সাজঘরে ফিরেন জেমকন খুলনার সাকিব আল হাসান

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে একের পর এক ম্যাচে রান খরায় ভুগছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে রবিবার জেমকন খুলনার এ ব্যাটসম্যান করেছেন মাত্র ৪ রান। এ নিয়ে টুর্নামেন্টটির ছয় ম্যাচে খুলনার হয়ে তার ব্যাট থেকে আসলো মাত্র ৫৯ রান।

এই টুর্নামেন্ট দিয়েই দীর্ঘ এক বছরের নিষেধাজ্ঞার পর ক্রিকেটে ফিরেছিলেন সাকিব। আইসিসির বাধা থাকায় তিনি খেলতে পারেননি বিসিবি প্রেসিডেন্টস কাপেও। সবাই প্রত্যাশা করেছিলেনÑ বঙ্গবন্ধু টি- টোয়েন্টি টুর্নামেন্ট দিয়ে প্রত্যাবর্তন রাঙাবেন তিনি। কিন্তু তা আর হচ্ছে কই! ছয় ম্যাচ খেলেও যে এখনো নামের প্রতি সুবিচার করতে পারেননি ওয়ানডের সেরা এ অলরাউন্ডার।

রাজশাহীর বিপক্ষে সাকিব তৃতীয় উইকেটে খেলতে নেমেছিলেন। এদিন জাকির হাসান ও জহুরুল হক প্যাভিলিয়নে ফিরলে ক্রিজে আসেন তিনি। ক্রিজে এসে চার রান করতে না করতেই মোহাম্মদ সাঈফউদ্দিনের বলে বোল্ড হয়ে ফিরেন।

সাকিব আল হাসান এই টুর্নামেন্টে বল হাতেও খুব একটা ঝলক দেখাতে পারছেন না। ছয় ম্যাচ খেলে তিনি শিকার করেছেন কেবল ৩ উইকেট। প্রথম ম্যাচে বরিশালের বিপক্ষে এক উইকেট পাওয়ার পর খুলনার পরের দুই ম্যাচেই উইকেটশূন্য ছিলেন তিনি। টুর্নামেন্টর অষ্টম ও দলের চতুর্থ ম্যাচে এসে আরেকটি উইকেট নেয়ার পর বরিশাল ম্যাচে ফের একটি শিকার ধরা পড়ে তার বলে। সর্বশেষ রাজশাহীর বিপক্ষে কোনো উইকেটই পাননি এ অলরাউন্ডার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App