মেঘনায় ৫ বছরে দেড় শতাধিক জেলে নিখোঁজ

আগের সংবাদ

নিক্সন চৌধুরী কাণ্ড: চরভদ্রাসনের উপজেলা নির্বাচন বাতিল

পরের সংবাদ

চেয়ারম্যান

পরিষদের নামে ফেসবুকে মিথ্যাচার করা হচ্ছে

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২০ , ১০:৩৯ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৬, ২০২০ , ১০:৩৯ অপরাহ্ণ

নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়ার দৌলতপুর সদর ইউনিয়ন পরিষদের নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যাচার করা হচ্ছে বলে জানিয়েছেন চেয়ারম্যান মহিউল ইসলাম মহি। সংবাদ সম্মেলনে চেয়ারম্যান বলেন, পুনরায় এ ধরনের মিথ্যাচার করা হলে আইনের আশ্রয় নেয়া হবে।

রবিবার (৬ ডিসেম্বর) বিকেলে দৌলতপুর ইউনিয়ন পরিষদের নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে চেয়ারম্যান লিখিত বক্তব্যে বলেন, আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে আমার প্রতিপক্ষরা আমাকে সামাজিকভাবে হেয় করার জন্য ফেসবুককে বেছে নিয়েছেন। এর অংশ হিসেবে ফেসবুকে মিথ্যা তথ্য পরিবেশন করে আমার পরিষদের নামে মিথ্যাচার করে মানুষের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে।

তিনি আরো বলেন, প্রতিপক্ষের লোকজন আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। তারা ফেসবুকে মিথ্যাচার করে আমার এবং আমার পরিষদের সুনাম ক্ষুণ্ণের অপচেষ্টা করছেন।

এ সময় চেয়ারম্যান মহিউল ইসলাম মহি তার ইউনিয়ন পরিষদের নামে ফেসবুকে কীভাবে মিথ্যাচার করা হচ্ছে তা সাংবাদিকদের কাছে বর্ণনা করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের মেম্বাররা ও স্থানীয় সাংবাদিকরা ।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়