বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের তীব্র নিন্দা জানিয়েছে সিপিবি

আগের সংবাদ

রোহিঙ্গাদের ভাসানচরে স্থানান্তরে বিএনপির উদ্বেগ

পরের সংবাদ

ঈশ্বরদীতে রেলওয়ে ভ্রাম্যমাণ আদালতের উচ্ছেদ অভিযান

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২০ , ৮:২৭ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৬, ২০২০ , ৮:২৭ অপরাহ্ণ

ঈশ্বরদী শহরে রেলওয়ে জায়গার উপর স্থাপিত রিক্সা স্ট্যান্ডের সামনে অবৈধ দখলদারদের ১২টি দোকান-ঘর উচ্ছেদ করেছেন রেলওয়ের ভ্রাম্যমাণ আদালত। অভিযানের সময় আরও ১৭টি দোকানের নিজস্ব বৈধ কাগজপত্র না থাকায় প্রতিটি দোকানে ১ হাজার করে মোট ১৭ টাকা জরিমানা আদায় করা হয়।

রবিবার বিকেল ৪টা পর্যন্ত শহরের স্টেশন রোড, রেলওয়ে হকার্স মার্কেট, বাজারের ১নং গেটের সামনে অবৈধ রিক্সা স্ট্যান্ডে গড়ে উঠা রেলভূমিতে এই অভিযান চালানো হয়।

পাকশী বিভাগীয় রেলওয়ে ভূ-সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নুরুজ্জামান এই অভিযান পরিচালনা করেন। রেলওয়ে পুলিশ, নিরাপত্তা বাহিনীর সদস্যসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী অভিযানে সহযোগিতা করেন।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিষ্টেট এ সময় রেলওয়ের ভূ-সম্পত্তি অফিস থেকে বৈধভাবে লিজ নিয়ে দোকান নির্মাণ ও ব্যবসা পরিচালনার নির্দেশ দিয়ে বলেন, কোনো সমিতি বা সংগঠনের নামে লিজ হয় না। ব্যক্তির নামে লিজ নিয়ে আপনারা ব্যবসা করুন। এই উচ্ছেদ অভিযান চলমান থাকবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়