×

জাতীয়

খালেদাকে ১ ঘণ্টা রোদে বসিয়ে রাখা উচিত: জাফরুল্লাহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২০, ০৭:০৫ পিএম

খালেদাকে ১ ঘণ্টা রোদে বসিয়ে রাখা উচিত: জাফরুল্লাহ

ফাইল ছবি

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, খালেদা জিয়াকে প্রতিদিন ঘরের মধ্যে আবদ্ধ না রেখে, প্রতিদিন ১১টা থেকে ১২টা পর্যন্ত ১ ঘণ্টা রোদের মধ্যে বসিয়ে রাখা উচিত। যাতে জনগণ দেখতে পায় বিএনপির নেত্রীকে অন্যায়ভাবে আটকে আন্দোলনকে আটকে রাখা হয়েছে।

শনিবার (০৫ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। আলোচনা সভায় তিনি বলেন, শেখ হাসিনার ক্ষমতার পট পরিবর্তন করতে হলে বিএনপির দায়িত্ব বেশি। আন্দোলন বিএনপিকেই করতে হবে।

ভাস্কর্য বিতর্ক প্রসঙ্গে ডা. জাফরুল্লাহ বলেন, আজকে আলেমদের দিয়ে যে বিতর্ক আনা হয়েছে তার জন্য আওয়ামী লীগ দায়ী। এয়ারপোর্টের সামনে লালনের ভাস্কর্য ছিল, সেটা নিয়ে হুমকি-ধামকি শুনে সরকার চুপচাপ বসে ছিল। গায়ে লাগতে লাগতে তারা আজকে শেখ মুজিবের ভাস্কর্য নিয়ে প্রশ্ন তুলেছে। আলেমরা শ্রদ্ধেয় ব্যক্তি, আপনাদের অযথা বিতর্কে জড়িয়ে পড়া ঠিক না। আজকে ভাস্কর্য বিতর্কে যাওয়া ইসলামের জন্য ক্ষতিকর। ভাস্কর্য বিতর্কে না জড়িয়ে জনগণের অধিকার আদায়ের সংগ্রামে আসেন।

পদ্মা সেতু বিষয়ে জাফরুল্লাহ বলেন, দুর্নীতির কারণেই ৭ হাজার কোটি টাকার পদ্মা সেতু ৫০ হাজার কোটিতে পৌঁছেছে। তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের যে ষড়যন্ত্রের কথা বলেছেন সে ষড়যন্ত্র কারা করেছে? এই সরকারই তা করেছে। এই ষড়যন্ত্রের মূল ভিত্তিই দুর্নীতি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App