শান্তি চুক্তির ২৩ বছর পূর্তি উপলক্ষে নানিয়ারচরে নৌকা বাইচ

আগের সংবাদ

ম্যারাডোনার নামে নাপোলির স্টেডিয়াম

পরের সংবাদ

নারী হ্যান্ডবলে বাংলাদেশ আনসার সেরা

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২০ , ৬:৩৭ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৫, ২০২০ , ৬:৩৭ অপরাহ্ণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘ওয়ালটন প্রথম ফেডারেশন কাপ নারী হ্যান্ডবল প্রতিযোগিতায় শিরোপা জিতেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। শনিবার দুপুরে শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ আনসার ৩১-২৩ গোলে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। যদিও বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব প্রথমার্ধে ১৬-১৩ গোলে এগিয়ে ছিল। কিন্তু দ্বিতীয়ার্ধে আনসার ঘুরে দাঁড়ায় ও শিরোপা জিতে নেয়। বাংলাদেশ আনসারের হয়ে খাদিজা ৬টি গোল করেন। আর পুলিশের হয়ে খালেদা সর্বোচ্চ ৭টি গোল করেন। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন পুলিশের রুবিনা।

এবার রানার্স-আপ হয়েছে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব। প্রতিযোগিতায় তৃতীয় হয়েছে জামালপুর স্পোর্টস একাডেমি। চতুর্থ হয়েছে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল আনসার ট্রফি, মেডেল ও ১৫ হাজার টাকা প্রাইজমানি, রানার্স-আপ দল পুলিশ ট্রফি, মেডেল ও ১০ হাজার টাকা প্রাইজমানি আর তৃতীয় হওয়া দল জামালপুর ট্রফি, মেডেল ও ৫ হাজার টাকা প্রাইজমানি পেয়েছে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলের সকল খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদেও ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। আর অংশ নেওয়া সবগুলো দলকে ওয়ালটনের পক্ষ থেকে জার্সিও দেওয়া হয়।

ফাইনাল শেষে তুরস্কের রাষ্ট্রদূত মোস্তফা ওসমান তুরান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার চ্যাম্পিয়ান ও রানারআপ দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের মাঝে পুরস্কার প্রদান করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার (ডন) ও রেডিও টুডের হেড অব প্রোগ্রাম ডেভেলপমেন্ট জহিরুল ইসলাম টুটুল। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি গোলাম হাবিব।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়