×

রাজধানী

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২০, ০৩:৪০ পিএম

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচজন। শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে মতিঝিল বক চত্ত্বরে বাস সিএনজি সংঘর্ষে ৫ জন আহত হয়। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে এদের মধ্যে নুসাইবা নামের ১০ বছরের এক শিশুকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আহত বাকি চারজনের মধ্যে সিএনজি চালকের অবস্থা গুরুতর বলেও জানিয়েছেন চিকিৎসক। এদিকে ডেমরার মানিকদি নামক স্থানে ট্রাকচাপায় মোটরসাইকেল চালক ইফতিখার খলিল ইফতি (১৮) নামে এক কলেব ছাত্র নিহত হয়েছে। সে রাজারবাগ পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্র ছিল। এ ঘটনায় তার সাথে থাকা মোটরসাইকেল আরোহী নটরডেম কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র অপুও গুরুতর আহত হয়। তাকে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেয়া হচ্ছে।

মতিঝিল থানার উপ পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জানান, মতিঝিল বক চত্ত্বরে জনতা ব্যাংক এর সামনে আল মক্কা পরিবহনের বাস ও সিএনজি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা ১০ বছরে ওই শিশু মারা যায়। চারজন আহত হয়। আহতরা হলো, নিহত নুসাইবার ভাই জাকির হোসেন (২৩), তার স্ত্রী শিউলী আক্তার (১৯), জাকিরের নানী রওশন আরা (৬৫), ও সিএনজি চালক হাফিজ (৩৫)। হাফিজের অবস্থা গুরুতর। শিশুটির মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

আহত জাকিরের মামাতো ভাই কাউছার আহমেদ জানায়, জাকিরদের বাড়ি ঢাকার কেরানীগঞ্জের আমিনপাড়া এলাকায়। গত মঙ্গলবার তারা খিলগাও নন্দিপাড়ায় কাউসারের বাসায় বেড়াতে আসে। শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে খিলগাও থেকে সিএনজি যোগে কেরানীগঞ্জের বাসায় ফিরছিলো তারা। ফেরার পথেই এই দুর্ঘটনার শিকার হয়।

এদিকে ডেমরা মানিকদিয়া এলাকায় সকাল ১০টায় ট্রাক ধাক্কায় মোটরসাইকেল আরোহি ইফতিখার খলিল ইফতি নামের ওই কলেজ ছাত্র নিহত হয়। এই ঘটনায় আহত মোটরসাইকেলে থাকা অনন্ত বড়ুয়া হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন আছে।

তাদের সহপাঠি আব্রারুল হক জানায়, তাদের বাসা বাসাবো কদমতলা এলাকায়। ইফতি রাজারবাগ পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ছাত্র। তার বাবার নাম মো. খলিল। আহত অনন্ত নটরডেম কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ছাত্র। সকালে ইফতি আর অনন্ত মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। ঘটনার সময় মোটরসাইকেলটি চালাচ্ছিলো ইফতি।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ইফতির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এবং আহত অনন্তের দুই পা, ও হাতে আঘাত লেগেছে। তাকে জরুরী বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। সংশ্লিষ্ট থানায় ঘটনাটি অবগত করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App