×

খেলা

পাঁচ ম্যাচে সাকিবের সংগ্রহ ৫৫ রান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:২২ পিএম

পাঁচ ম্যাচে সাকিবের সংগ্রহ ৫৫ রান

সাকিব আল হাসান।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে রান খরায় ভুগছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ফরচুন বরিশালের বিপক্ষে শুক্রবার জেমকন খুলনার এ ব্যাটসম্যান করেছেন মাত্র ১৪ রান। এ নিয়ে টুর্নামেন্টটির পাঁচ ম্যাচে খুলনার হয়ে তার ব্যাট থেকে আসলো মাত্র ৫৫ রান। সাকিবের ব্যর্থতার দিনে অবশ্য ব্যর্থ হয়নি তার দল। বরিশালের বিপক্ষে তারা জিতেছে ৪৮ রানের বড় ব্যবধানে।

বরিশালের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নামেন সাকিব আল হাসানরা। এদিন জহুরুল হক ও ইমরুল কায়েস প্যাভিলিয়নে ফিরলে ক্রিজে আসেন সাকিব। খুলনার দলীয় রান ছিল তখন ১০৯। সেখান থেকে দলকে বড় সংগ্রহের আশা দেখাচ্ছিলেন তিনি। প্রথম বল থেকে রান না নিলেও দ্বিতীয় বলেই বাউন্ডারি হাঁকান এ অলরাউন্ডার। ও ওভারের ৫ বলে সাকিব নেন ৭ রান। তাসকিনের বলে পরের ওভারে আরও ছয় রান তুলেন।

চার বলের বিরতিতে সাকিব ফের স্ট্রাইক পান। এক রান নিয়ে পরের বার তানভির ইসলামের বলে বাউন্ডারি মারতে গিয়ে সীমানার দ্বারপ্রান্তে তৌহিদ হৃদয়ের ক্যাচবন্ধী হয়ে সাজঘরে ফিরেন তিনি। ১৪ রান করতে তিনি বল খেলেছেন ১০টি। এর আগে প্রথম ম্যাচে সাকিব করেছিলেন ১৫ রান। দ্বিতীয় ম্যাচে তার ব্যাট থেকে আসে ১২ রান। সাকিবের পরের দুটি ইনিংস ছিল ৩ ও ১১।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App