×

সারাদেশ

ঈশ্বরদীতে পিস্তল-গুলিসহ যুবক গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:২০ পিএম

ঈশ্বরদীতে বিদেশি পিস্তল ও গুলিসহ সোহাগ আলী (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (৪ ডিসেম্বর) দুপুরে তার বিরুদ্ধে অস্ত্র আইনে ঈশ্বরদী থানায় মামলা হয়েছে।গ্রেপ্তার সোহাগ আলী উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারী গ্রামের শুকুর আলী প্রামাণিকের ছেলে। সে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

ঈশ্বরদী থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ পাবনা (সিপিসি-২) ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদারের নেতৃত্বে সলিমপুরের মিরকারী গ্রামে তারেক আলী নামে এক ব্যক্তির মুদি দোকানের কাছ থেকে প্রথমে সোহাগকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি অবৈধ পিস্তল ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে তাঁকে গ্রেপ্তার দেখিয়ে ঈশ্বরদী থানা পুলিশে সোপর্দ ও অস্ত্র আইনে মামলা দায়ের করে র‍্যাব।

র‌্যাব জানায়, সোহাগ অবৈধ অস্ত্র ও গুলি ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত। এছাড়াও অস্ত্র দ্বারা সে লোকজনদের ভয়ভীতি দেখিয়ে নিজ গ্রামসহ বিভিন্ন এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল।

ঈশ্বরদী থানার ওসি সেখ মো: নাসীর উদ্দীন জানান, গ্রেপ্তারের পর তাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ ও আদালত পাঠানোর প্রক্রিয়া করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App