ঈশ্বরদীতে পিস্তল-গুলিসহ যুবক গ্রেপ্তার

আগের সংবাদ

ডিবি পরিচয়ে টাকা ছিনিয়ে নেয় তারা

পরের সংবাদ

রাজধানীতে দেয়াল চাপায় এক যুবকের মৃত্যু

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২০ , ৭:৩০ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৪, ২০২০ , ৭:৩৬ অপরাহ্ণ

রাজধানীর যাত্রাবাড়িতে নির্মানাধীন ভবনের বাউণ্ডারী দেয়ালের চাপা পড়ে ইয়ামিন (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্ত্যবরত চিকিৎসক সন্ধ্যা ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ইয়ামিনের চাচাতো ভাই কামাল হোসেন জানান, তারা যাত্রাবাড়ি মীরহাজিরবাগ এলাকায় থাকে। ইয়ামীনের বাবার নাম ওয়াজ উদ্দিন। সে মোটর মেকানিকের কাজ করত। আজ কাজ না থাকায় দুপুরে মৃধাবাড়ি এলাকায় চাচাতো বোনের বাসায় দাওয়াত খেতে যায়। বোনের বাসা থেকে বের হয়ে একই এলাকায় নির্মানাধীন ভবনের পাশে বসে কয়েকজনের সঙ্গে আড্ডা দিচ্ছিল ইয়ামিন। তখন হঠাৎ বাউণ্ডারি দেয়ালের কিছু অংশ ভেঙে ইয়ামিনের ওপড় পড়ে। এতে গুরুতর আহত হলে তাকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ঢামেস হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়