যে নির্বাচনে ব্যক্ত হয় স্বাধীনতার ম্যান্ডেট

আগের সংবাদ

দায়ীদের কোনোভাবেই ছাড় নয়

পরের সংবাদ

মধ্যবয়সী অক্ষয়কে পেয়ে উচ্ছ্বসিত সারা

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২০ , ৯:২০ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৪, ২০২০ , ৯:২০ অপরাহ্ণ

অক্ষয় কুমারকে নায়ক হিসেবে পেয়ে ষোড়শী সারা উচ্ছ্বসিত। করোনা সংকটের কারণে ‘আতরাঙ্গি রে’র শুটিং বন্ধ ছিল। ভারতের তামিল নাড়ুর মাদুরাইয়ে গত অক্টোবরে সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং শুরু করেছেন নির্মাতা। শুটিংয়ে যোগ দিয়েছেন সারা এবং অক্ষয়। শুটিং সেটে অক্ষয় কুমারকে পেয়ে দারুণ উচ্ছ্বসিত সারা আলী খান। সেটে অক্ষয়ের সঙ্গে তোলা একটি হাস্যোজ্জ্বল ছবি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

ক্যাপশনে সারা লিখেছেন: ‘আতরাঙ্গি রে’ এখন আরো বেশি রঙিন। অক্ষয় কুমার আপনার সঙ্গে কাজ করার এত সুবিধা! আপনার সঙ্গে কাজের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ও কৃতজ্ঞ!’

অন্যদিকে একই ছবি অক্ষয় কুমার নিজেও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। শুটিংয়ে ফিরে ভীষণ আনন্দিত তিনি। ক্যাপশনে লিখেছেন: ‘লাইট, ক্যামেরা, অ্যাকশন— এই তিনটি শব্দ যে আনন্দ বয়ে আনে তার সঙ্গে অন্য কিছুর মিল নেই। পুনরায় ‘আতরাঙ্গি রে’ সিনেমার শুটিং শুরু করেছি। অভিবাদন আনন্দ এল রাই, সারা আলী খান, ধানুশ!

সিনেমায় দুই সময়ের দু’টি প্রেম কাহিনি দেখানো হবে। বিহার ও মাদুরাইয়ের দু’টি গল্প নিয়ে গড়ে উঠেছে এর কাহিনি। একদিকে ধানুশের নায়িকা সারা, আবার অন্যদিকে অক্ষয়ের নায়িকাও তিনি। আর এতে বিশেষ লুকে অক্ষয়কে দেখা যাবে বলে জানা গেছে। টি সিরিজ, কালার ইয়োলো প্রোডাকশন ও ক্যাপ অব গড ফিল্মের ব্যানারে নির্মিত হচ্ছে ‘আতরাঙ্গি রে’। সবকিছু ঠিক থাকলে আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এটি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়