সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

কাজটা করে ভীষণ মজা পেয়েছি: মধুমিতা

পরের সংবাদ

পাঁচ ম্যাচে সাকিবের সংগ্রহ ৫৫ রান

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২০ , ৪:২২ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৪, ২০২০ , ৪:২২ অপরাহ্ণ

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে রান খরায় ভুগছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ফরচুন বরিশালের বিপক্ষে শুক্রবার জেমকন খুলনার এ ব্যাটসম্যান করেছেন মাত্র ১৪ রান। এ নিয়ে টুর্নামেন্টটির পাঁচ ম্যাচে খুলনার হয়ে তার ব্যাট থেকে আসলো মাত্র ৫৫ রান। সাকিবের ব্যর্থতার দিনে অবশ্য ব্যর্থ হয়নি তার দল। বরিশালের বিপক্ষে তারা জিতেছে ৪৮ রানের বড় ব্যবধানে।

বরিশালের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নামেন সাকিব আল হাসানরা। এদিন জহুরুল হক ও ইমরুল কায়েস প্যাভিলিয়নে ফিরলে ক্রিজে আসেন সাকিব। খুলনার দলীয় রান ছিল তখন ১০৯। সেখান থেকে দলকে বড় সংগ্রহের আশা দেখাচ্ছিলেন তিনি। প্রথম বল থেকে রান না নিলেও দ্বিতীয় বলেই বাউন্ডারি হাঁকান এ অলরাউন্ডার। ও ওভারের ৫ বলে সাকিব নেন ৭ রান। তাসকিনের বলে পরের ওভারে আরও ছয় রান তুলেন।

চার বলের বিরতিতে সাকিব ফের স্ট্রাইক পান। এক রান নিয়ে পরের বার তানভির ইসলামের বলে বাউন্ডারি মারতে গিয়ে সীমানার দ্বারপ্রান্তে তৌহিদ হৃদয়ের ক্যাচবন্ধী হয়ে সাজঘরে ফিরেন তিনি। ১৪ রান করতে তিনি বল খেলেছেন ১০টি। এর আগে প্রথম ম্যাচে সাকিব করেছিলেন ১৫ রান। দ্বিতীয় ম্যাচে তার ব্যাট থেকে আসে ১২ রান। সাকিবের পরের দুটি ইনিংস ছিল ৩ ও ১১।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়