×

সারাদেশ

বিদ্রোহীরা দলের নেতৃত্বে আসতে পারবে না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২০, ০৫:১৫ পিএম

বিদ্রোহীরা দলের নেতৃত্বে আসতে পারবে না

ছবি: প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ধর্মের অপব্যাখ্যা দিয়ে দেশে যারা বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা করছে তারা মুক্তিযুদ্ধের পরাজিত অপশক্তি। অথচ বিশ্বের মুসলিম দেশগুলোসহ প্রায় সব দেশে ভাস্কর্য রয়েছে। আমরা মনে করি, এর সঙ্গে বিএনপি-জামায়াত জোট জড়িত। তারা বিভিন্ন সময় ছাত্র আন্দোলন, সামাজিক আন্দোলন ও ধর্মীয় আন্দোলনের কাঁধে ভর করে সরকার পতনের অপচেষ্টা চালাচ্ছে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে জেলা শহরের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর নির্দেশনা রয়েছে। বিগত দিনে বিভিন্ন নির্বাচনে যারা মনোনয়ন বাণিজ্য করেছে এবং দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহ করেছে; তারা কখনই দলের নেতৃত্বে আসতে পারবে না। শিগগিরই লক্ষ্মীপুর জেলাসহ বিভিন্ন ইউনিটে কাউন্সিলের মাধ্যমে নতুন নেতৃত্ব সৃষ্টি করে তৃণমূলে আওয়ামী লীগকে আরও শক্তিশালী করা হবে।

এ সময় প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ উগ্রবাদী আলেম-ওলামাদের উদ্দেশ্যে বলেন, ভাস্কর্য নিয়ে মাথা ঘামানোর দরকার নেই, আগে নিজেদের চরিত্র ঠিক করেন। বিভিন্ন মাদ্রাসায় যেভাবে শিশু বলৎকার হচ্ছে, আগে সেটি বন্ধ করেন।

এ সভায় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সাংসদ একেএম শাহজাহান কামাল ও লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App