পলাশে লাইসেন্সবিহীন করাতকলে মোবাইল কোর্ট

আগের সংবাদ

বোয়ালমারীতে গাছচাপায় ব্যবসায়ী নিহত

পরের সংবাদ

রাঙ্গামাটিতে নিরাপত্তা বাহিনীর ওপর গুলি, সন্ত্রাসী নিহত

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২০ , ৬:৩৯ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩, ২০২০ , ৬:৩৯ অপরাহ্ণ

রাঙ্গামাটির নানিয়ারচরে নিরাপত্তা বাহিনীর ওপর গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এ সময় নিরাপত্তা বাহিনীও পাল্টা গুলি চালালে নয়ন চাকমা ওরফে সাজেক চাকমা নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার ১৯ মাইল এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি এসএমজি, ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

নিহত নয়ন চাকমা উপজেলার সাবেক্ষ্যং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের অধীন বাজে ছড়া গ্রামের কান্দারা চাকমার ছেলে এবং প্রসীত বিকাশ খীসা নেতৃত্বাধীন ইউপিডিএফের কর্মী।

নানিয়ারচর থানার ওসি সাব্বির হোসেন বলেন, নানিয়ারচর উপজেলার ১৯ মাইল এলাকায় চাঁদাবাজি করা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে নিরাপত্তা বাহিনীর সদস্যরা সেখানে উপস্থিত হলে সশস্ত্র সন্ত্রাসীরা হঠাৎ তাদের ওপর গুলিবর্ষণ করে। এ সময় নিরাপত্তা বাহিনীর সদস্যরাও পাল্টা গুলি করলে নয়ন চাকমা ওরফে সাজেক চাকমা নামে এক সন্ত্রাসী নিহত হন।

এদিকে প্রসীত বিকাশ খীসা নেতৃত্বাধীন ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন চাকমা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘটনার নিন্দা জানিয়েছেন।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়