আজকের সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

রায়েরবাজারে স্ত্রীকে খুন করে পলাতক স্বামী গ্রেপ্তার

পরের সংবাদ

মেসিকে ছাড়াই হেসেখেলে জিতল বার্সা

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২০ , ১০:৩৫ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩, ২০২০ , ১০:৩৫ পূর্বাহ্ণ

চ্যাম্পিয়ন্স লিগের চলতি মৌসুমে অনেকটাই নির্ভার বার্সেলোনা। গ্রুপ পর্বের দুই ম্যাচ হাতে রেখেই শেষ ষোলো নিশ্চিত করেছিল দলটি। বৃহস্পতিবার পঞ্চম ম্যাচে ফেরেঙ্কভারোসের বিপক্ষে সহজ জয় তুলে নিয়েছে তারা। লিওনেল মেসিদের ছাড়াও বার্সার জয়ের ব্যবধান ৩-০।

আগেই শেষ ষোলো নিশ্চিত হওয়ায় ফেরেঙ্কভারোসের বিপক্ষে বৃহস্পতিবারের ম্যাচে ছিলেন না লিওনেল মেসি ও ফিলিপে কুতিনহোরা। তবুও স্বাগতিকদের মাঠে হেসে খেলেই জিতেছে বার্সা। ম্যাচের ১৪ মিনিটের সময় তারা হজম করে প্রথম গোল। ওসমান ডেম্বেলে ও জর্ডি আলবার দারুণ বোঝাপড়ায় আক্রমণ সাজায় বার্সা। আলবার ক্রসে বল জালে পাঠান গ্রিজম্যান।

এরপর ম্যাচের বয়স আর পনেরো মিনিট না গড়াতেই আরো দুটি গোল করে সফরকারী দল। ২০তম মিনিটে মার্টিন ব্রাথওয়েটের গোলের পর ২৮তম মিনিটে পেনাল্টি থেকে স্কোরলাইন ৩-০ করেন ডেম্বেলে। তাতে মৌসুমের পঞ্চম জয়ও নিশ্চিত হয়ে যায় কোম্যানের শিষ্যদের। পাঁচ ম্যাচে পাঁচ জয় নিয়ে টেবিলে ১৫ পয়েন্ট নিয়ে বার্সার অবস্থান শীর্ষে। ১ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে ফেরেঙ্কভারোস।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়