বিদ্রোহীরা দলের নেতৃত্বে আসতে পারবে না

আগের সংবাদ

পরকীয়ার জেরে স্বামীকে হত্যায় স্ত্রীসহ ৫ জনের মৃত্যুদণ্ড

পরের সংবাদ

বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২০ , ৫:২৯ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩, ২০২০ , ৫:২৯ অপরাহ্ণ

ভোলার দৌলতখানে বিয়ের দাবিতে কনকনে শীত উপেক্ষা করে প্রেমিক জুয়েল (২২) এর বাড়িতে অনশনে বসেছেন প্রেমিকা বিলকিস (১৮)। পৌরসভার ৭ নং ওয়ার্ডের মৃর্ধা বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকার জনসাধরণের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জুয়েল ওই ওয়ার্ডের মৃত শাহা আলমের ছেলে। ঘটনার পর থেকে জুয়েলের পরিবারের লোকজন পলাতক রয়েছে।

বিলকিস জানান, দুই বছর আগে ফুফুর বাড়িতে আসা-যাওয়ার মধ্যে জুয়েল তাকে একাধিবার প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। এতে সে রাজি ছিলো না। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) তাকে বিয়ের আশ্বাস দিয়ে জুয়েল বাড়িতে নিয়ে আসে। বাড়িতে আসার পর জুয়েলের পরিবারের লোকজন তাদের প্রেমের সম্পর্ক মেনে না নিয়ে জুয়েলকে বাড়ি থেকে বের করে দেন। বিলকিসকে ঘর থেকে বের করে দিতে চাইলে সে বের হয়নি। পরে সোমবার রাতে জুয়েলের পরিবারের লোকজন ঐক্যবদ্ধ হয়ে বিলকিসকে বেধড়ক মারধর করে। ঘরের পাশে ঝুপড়ি বাগানে পেলে রাখেন। প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে চিকিৎসা দেন। বিলকিস জুয়েলের বাড়িতে এখন পর্যন্ত অনশনে বসেন। বিলকিস আরও জানান, জুয়েল আমার মরণ বাঁচন। তাকে ছাড়া আমি বাঁচবো না। এখন আমি তাঁর স্ত্রীর মর্যাদা চাই।

এ বিষয়ে জানতে জুয়েলের পরিবারের লোকজনের সঙ্গে একাধিবার যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বজলার রহমান জানান, বিলকিছ বাদি হয়ে দৌলতখান থানায় অভিযুক্তর বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়