বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

আগের সংবাদ

ফের ৯ দিনের রিমান্ডে গোল্ডেন মনির

পরের সংবাদ

পরকীয়ার জেরে স্বামীকে হত্যায় স্ত্রীসহ ৫ জনের মৃত্যুদণ্ড

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২০ , ৫:৩১ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩, ২০২০ , ৫:৩২ অপরাহ্ণ

খাগড়াছড়ির গুইমারায় স্ত্রী রাবেয়া বেগম পরকীয়ার সম্পর্কের জেরে পরিকল্পনা করে স্বামী মো. মোমিনুল হককে হত্যার দায়ে তাকেসহ ৫ জনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ রেজা মো. আলমগীর হাসান এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- রামগড় চৌধুরীপাড়ার মানিক মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৪), একই এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে ফিরোজ (২৮), গুইমারা উপজেলার রেনুছড়া এলাকার শাহ আলমের ছেলে আবুল কালাম (২২) এবং একই এলাকার আবুল হোসেনের ছেলে আবুল আসাদ ওরফে মিঠু (২০)। এর মধ্যে আবুল আসাদ ওরফে মিঠু পলাতক।

মামলার অভিযোগ থেকে জানা যায়, প্রবাসী মো. মোমিনুল হকের স্ত্রী রাবেয়া বেগম পরকীয়ার সম্পর্কের জেরে স্বামীকে হত্যার পরিকল্পনা করেন। ৫০ হাজার টাকার বিনিময়ে ভাড়াটিয়া খুনি দিয়ে স্বামী মোমিনুল হককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন স্ত্রী। পরে জঙ্গলে মরদেহ রেখে পালিয়ে যান খুনিরা।

২০১৬ সালের ৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় স্থানীয়রা মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে ৫ সেপ্টেম্বর আদালতে চার্জশিট দেয় পুলিশ। এ ঘটনায় রাষ্ট্রপক্ষের ১২ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়