চসিকের ওষুধের মান নিয়ে প্রশ্ন

আগের সংবাদ

আটজনকে আসামি করে অভিযোগপত্র

পরের সংবাদ

ক্যাটরিনার বোনের রূপে মজেছেন সালমান!

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২০ , ১১:৫৩ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩, ২০২০ , ১:৫৮ অপরাহ্ণ

ক্যাটরিনা কাইফ। এই নামটা বললেই চোখের সামনে ভেসে ওঠে সুন্দরী এক মুখ। সোনা ঝরে তার হাসিতে। তার সৌন্দর্যে মাতাল গোটা দুনিয়া। বলিউডে তার অভিনয় গভীর ছাপ ফেলেছে। শাহরুখ খান, সালমান খান থেকে শুরু করে অক্ষয় কুমারের মতো অভিনেতার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। ‘বুম’ ছবিতে অমিতাভ বচ্চন, গুলশন গ্রোভারের মতো অভিনেতাদের সঙ্গে অভিনয় দিয়েই শুরু করেছিলেন নিজের কেরিয়ার।

ক্যাটরিনার সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়িয়েছিলেন সালমান খান। দীর্ঘ সময় প্রেম করেছেন তারা। তারপর সম্পর্ক এমন তলানিতে এসে ঠেকে যে শুধু ছাড়াছাড়ি নয়, মুখ দেখা বন্ধ ছিল দুজনের। তবে সে সব ভুলে ফের শুধু মাত্র বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছেন দুজনে। ব্রেক-আপের পর ক্যাটরিনা রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। যদিও সেটাই টেকেনি। ওদিকে ক্যাটরিনার মতো দেখতে জেরিন খানকে খুঁজে এনে সিনেমা করেছিলেন সালমান। যদিও এসব এখন ইতিহাস। সম্প্রতি ক্যাটরিনার বোন ইসাবেল কাইফ বলিউডে পা রেখেছেন। তার একটি মিউজিক ভিডিও ‘মাশাআল্লা’ রিলিজ করেছে। এই ভিডিওতে গান করেছেন দীপ মনি। এই ভিডিও নিয়েই শুরু হয়েছে নতুন জল্পনা।

শোনা যাচ্ছে এবার নাকি ক্যাটরিনার বোনে মন আটকেছে সল্লু ভাইয়ের। সালমান তার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিও শেয়ার করে প্রশংসা করেছেন ইসাবেলের। তিনি লিখেছেন, “আরে কি সুন্দর দেখাচ্ছে তোমায়। গানটাও দারুণ। অনেক শুভেচ্ছা।” আর এই কথা থেকেই বলিউডে কানাঘুষো শুরু তবে কি এবার ইসাবেলে মন বসেছে ভাইজানের? সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা চর্চা শুরু করেছেন।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়