×

আন্তর্জাতিক

সন্তানকে ৩০ বছর অন্ধকার ঘরে আটকে রেখেছেন মা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২০, ১২:২৫ পিএম

সন্তানকে ৩০ বছর অন্ধকার ঘরে আটকে রেখেছেন মা

ছবি- ইন্টারনেট

নিজের ছেলেকে ৩০ বছর ধরে ঘরে আটক করে রেখেছিলেন মা। অবশেষে ওই নারীকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সুইডেনের রাজধানী স্টকহোমের কাছে। তবে নিজের সন্তানকে বন্দি রাখার বিষয়টি অস্বীকার করেছেন ওই নারী।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি অসুস্থ হয়ে পড়েন ওই নারী। এরপর তিনি হাসপাতালে ভর্তি হন। খবর পেয়ে গত রোববার ফ্ল্যাটে আসা তাদের এক আত্মীয় ছেলেটিকে বন্দি অবস্থায় পান। তাকে এখন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্টকহোমের হ্যানিঞ্জ এলাকার ওই ফ্ল্যাটটি তদন্তের স্বার্থে সিল করে দিয়েছে পুলিশ। সেখানে আসলে কী ঘটেছিল তা জানতে পুলিশ সাক্ষ্য-প্রমাণ খুঁজছে।

ওই আত্মীয় জানান, সর্বশেষ ২০ বছর আগে তাদের ফ্ল্যাটে এসেছিলেন তিনি। সে সময় তিনি ওই ছেলেটির ব্যাপারে উদ্বেগ প্রকাশ করে সবাইকে সতর্ক করার চেষ্টা করেছিলেন। ছেলেটির বয়স যখন ১১-১২ তখন স্কুলের খাতা থেকে নাম কেটে তাকে বাড়ি নিয়ে আসা হয়েছিল। তার বয়স এখন ৪০ বছর।

ছেলেটির মায়ের অসুস্থতার খবর পেয়ে গত রোববার তাদের ফ্ল্যাটে আসেন ওই আত্মীয়। পরে দরজা খুলে দেখেন, এটি অন্ধকার ও ধুলায় ঢাকা। সেখান থেকে ময়লা-আবর্জনার পঁচা গন্ধ আসছে। এরপর তিনি ‘হ্যালো’ বলে ডাক দেন। তার জবাবে কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। এরপর স্তুপ হয়ে থাকা জিনিসপত্রের মাঝ দিয়ে ঘরে ঢোকেন তিনি। রান্নাঘরে শব্দ শুনতে পেয়ে দেখেন, অন্ধকারে এক কোনায় একটা লোক বসা। বাইরে থেকে রাস্তার সড়ক বাতির আলোয় তাকে দেখা যাচ্ছিল। তার পা থেকে হাঁটু পর্যন্ত ঘা হয়ে গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App