শান্তি চুক্তির ২৩ বর্ষপুর্তিতে ২৭বিজিবির বিনামূল্যে চিকিৎসা সেবা

আগের সংবাদ

যেসব পৌরসভায় ভোট হবে ১৬ জানুয়ারি (তালিকাসহ)

পরের সংবাদ

সুন্দরবনের জেলে বাওয়ালিদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২০ , ৫:৫২ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২, ২০২০ , ৫:৫২ অপরাহ্ণ

মুজিব বর্ষ উপলক্ষে সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের জেলে বাওয়ালিদের মাঝে শীতবস্ত্র লাইফ জ্যাকেট ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড।
বুধবার (২ ডিসেম্বর) দুপুরে শ্যামনগর উপজেলার কৈখালীতে বাংলাদেশ কোস্ট গার্ডের পশ্চিম জোনাল কমান্ডার ক্যাপ্টেন হাবিবুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলেদের মাঝে এসব উপকরণ সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ কোস্ট গার্ড এর মহাপরিচালক রিয়ার এডমিরাল এম আশরাফুল হক।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কোস্ট গার্ড এর মহাপরিচালক রিয়ার অ্যাডমিরাল বলেন, সুন্দরবনের সুরক্ষা ও দস্যু মুক্ত করতে কোস্টগার্ডের তৎপরতা বৃদ্ধি করা হয়েছে ।একই সাথে জেলে বাওয়ালিদের জীবন-জীবিকা নিরাপদ করতে কোস্টগার্ড সবসময় আন্তরিকভাবে কাজ করছে এবং আগামীতেও তৎপরতা অব্যাহত থাকবে।

এ সময় বিশেষ অতিথি ছিলেন, পশ্চিম জোন মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম হামিদুল ইসলাম , শ্যামনগর উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন , কালিগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াসিন আলী, শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা প্রমুখ।

অনুষ্ঠানে উপকূলীয় এলাকার ৩০০ দুস্থ জেলে বাঙ্গালীদের মাঝে কম্বল এবং ১০০ জন জেলে বাওয়ালিদের মাঝে লাইফ জ্যাকেট, রেডিও, রেইনকোট ,লাইফবয় সাবান সহ স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়