পাহাড়ে শান্তি কোন পথে

আগের সংবাদ

সস্ত্রীক করোনায় আক্রান্ত অভিনেতা তৌসিফ

পরের সংবাদ

সুইমিংপুলে অভিনেত্রী রেশমির উত্তাপ

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২০ , ৯:৫৫ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২, ২০২০ , ৯:৫৭ পূর্বাহ্ণ

টিভি ধারাবাহিকের জনপ্রিয় মুখ রেশমি দেশাই। জনপ্রিয় সিরিয়াল ‘উত্তরণ’ এবং ‘দিল সে দিল তক’-এ অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন তিনি। ছাড়া বিগবসে নজর কেড়েছিলেন এই অভিনেত্রী।

রেশমিকে সুশীল ও সংস্কারি বৌমার চরিত্রেই দেখে অভ্যস্ত দর্শক। কখনো শাড়ি বা কখনো সালোয়ার কামিজে তাকে দেখা যায়। এবার এই অভিনেত্রী ধরা দিলেন বিকিনিতে। সামাজিক মাধ্যমে পোস্ট করা কিছু ছবিতে তাকে দেখা যায় ছোট পোশাকে সুইমিংপুলে উত্তাপ ছড়াতে।

নতুন রুপে রেশমিকে দেখে মুগ্ধ তার ভক্তরা। ছবিতে দেখা যাচ্ছে স্বচ্ছ নীল সুইমিংপুলের জলের হালকা গোলাপি রঙের বিকিনিতে ডুব দিয়েছেন রেশমি। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, স্রোতের সঙ্গে ভেসে চলুন।

রেশমি দেশাই।

নতুন রূপে রেশমিকে দেখে এক ভক্ত কমেন্ট করেন, এ তো জীবন্ত রূপকথার চরিত্র। কেউ আবার লিখেছেন, এই ছবি দেখে উষ্ণতা বেড়ে গেছে।

শিগগিরই ‘তন্দুর’ শিরোনামে এক ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন রেশমি দেশাই। একটি খুনের পর এক বিবাহিত দম্পতির জীবন কীভাবে বদলে গেল তা নিয়ে তৈরি হবে থ্রিলার সিরিজটি। এই ওয়েব সিরিজটি উল্লু অ্যাপে দেখা যাবে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়