রাজনীতিতে ধর্মের ব্যবহার নিষিদ্ধের দাবি সিপিবির

আগের সংবাদ

রোববার থেকে বুড়িগঙ্গায় ফের উচ্ছেদ অভিযান

পরের সংবাদ

রিজভীর খোঁজ খবর নিচ্ছেন খালেদা ও তারেক

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২০ , ৫:৩২ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২, ২০২০ , ৫:৩২ অপরাহ্ণ

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তার হার্টে রিং পড়ানোর মাধ্যমে সফলভাবে এনজিওপ্লাস্টি করানো হয়। হাসপাতাল থেকে রিলিজ পেয়ে গত ২৪ নভেম্বর বাসায় ফিরে এবং চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী বিশ্রামে আছেন তিনি।

ম্যাসিভ হার্ট অ্যাটাকের পর রুহুল কবির রিজভীর অবস্থা গুরুতর ছিল। তবে রিজভীর শারীরিক অবস্থা ধীরে ধীরে উন্নতি হেচ্ছ। রিজভীর চিকিৎসার সার্বিক খোঁজ খবর নিচ্ছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

গত ১৩ অক্টোবর তার হার্ট অ্যাটাকের পর ল্যাব এইড হাসাপাতালে এনজিওগ্রাম করার পর তার হার্টে একটি ব্লক ধরা পড়লে ইনজেকশনের মাধ্যমে সেটির ৪০ থেকে ৪৫ শতাংশ অপসারণ করা হয়। ১১ নভেম্বর বিএসএমএমইউতে তার হার্টের এমপিআই টেস্ট করা হয়। এমপিআই পরীক্ষায় কিছু সমস্যা ধরা পরে। তাই গত ২১ নভেম্বর আবারও তার এনজিওগ্রাম করে হার্টে সমস্যা ধরা পড়ায় ল্যাব এইডের অধ্যাপক ডা. সোহরাবুজ্জামানের নেতৃত্বে তার হার্টে রিং পড়ানো হয়।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়