সন্তানকে ৩০ বছর অন্ধকার ঘরে আটকে রেখেছেন মা

আগের সংবাদ

ভারতে আন্দোলনরত কৃষকদের পক্ষে ট্রুডো

পরের সংবাদ

গ্যাস পাইপ মেরামতের সময় দগ্ধ হোটেল কর্মচারী

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২০ , ১২:৩৭ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২, ২০২০ , ১২:৩৭ অপরাহ্ণ

রাজধানীর সায়দাবাদে একটি খাবারের হোটেলে গ্যাস পাইপ মেরামতের সময় আগুনে আনিস মাহমুদ রাফি (২০) নামে এক হোটেল কর্মচারী দগ্ধ হয়েছে।

বুধবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধের সহকর্মী মো: শাহাদাত হোসেন জানান, তারা সায়দাবাদ ইসলামী হাসপাতালের সামনে বিসমিল্লাহ কাবাব এন্ড রেস্তোরা নামে খাবার হোটেলে রাধুনীর কাজ করে। সকালে তারা দুজনে রান্নাঘরে রান্না করছিলো। তখন গ্যাস সিলিন্ডারের পাইপে গ্যাস জ্যাম হয়ে যায়। তখন মেরামতের জন্য রাফি গ্যাস পাইপটি খুললে পাইপে হঠাৎ আগুন জ্বলে উঠে। এতে সঙ্গে সঙ্গে তার মুখ, গলা, দুই হাত ও পায়ের কিছু অংশ পুড়ে যায়। এরপর দ্রুত তাকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

রাফি গোলাপবাগ এলাকায় থাকে। তার বাবার নাম আব্দুল কাদের বলে জানায় সহকর্মীরা।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো: বাচ্চু মিয়া জানান, রাফির শরীরের ১০ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি রাখা হয়েছে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়