শেষ ষোলতে লিভারপুল

আগের সংবাদ

দৌলা মিয়ার বীরত্বগাথা

পরের সংবাদ

অ্যাতলেটিকোর অপেক্ষা বাড়াল বায়ার্ন

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২০ , ১০:৩৮ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২, ২০২০ , ১০:৩৮ পূর্বাহ্ণ

চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের বিপক্ষে জয় পেলেই নিশ্চিত হয়ে যাবে শেষ ষোলর টিকেট। এমন পরিসংখ্যান নিয়ে মঙ্গলবার রাতে খেলতে নামে অ্যাতলেটিকো মাদ্রিদ। জয়ের খুব কাছে চলেও গিয়েছিল তারা। তবে বিধি বাম ম্যাচের একদম শেষ মূহুর্তে পেনাল্টি থেকে একটি গোল হজম করে বায়ার্নের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে তারা।

ম্যাচের ২৬ মিনিটের সময় জোয়াও ফেলিক্স গোল করে অ্যাতলেটিকো মাদ্রিদকে এগিয়ে নেন। তবে ম্যাচটিতে লুইস সুয়ারেজ ও দিয়েগো কস্তা খেলেননি। ফলে আক্রমণভাগের দুর্বলতার কারণে তারা আর গোলের সংখ্যা বাড়াতে পারেনি। বায়ার্ন মিউনিখ আগেই শেষ ষোল নিশ্চিত করে ফেলে। ফলে দলের কোচ তাদের বেশিরভাগ খেলোয়াড়কে বিশ্রাম দেন। আর মাঠে নামান দ্বিতীয় সারির দল। তাতেও তার কোন সমস্যা হয়নি। নিয়মিত দলে জায়গা না পাওয়া খেলোয়াড়রাই শেষ পর্যন্ত ১ পয়েন্ট এনে দিয়েছে।

ম্যাচ শেষ হতে যখন আর মাত্র ৫ মিনিট বাকি তখন মুলারকে ডি বক্সের ভেতর ফাউল করেন ফিলিপে। ফলে পেনাল্টি পায় তারা। আর এই পেনাল্টি শট নেন মুলার। ম্যাচের শেষ মূহুর্তে গিয়ে একটি গোল হজম করে তার আর পুষিয়ে নিতে পারেনি অ্যাতলেটিকো। ফলে শেষ ষোলতে যাওয়ার জন্য এখন তাদের অপেক্ষা বাড়ল। শেষ ষোলতে যেতে হলে নিজেদের শেষ ম্যাচে আর বি সালসবার্গকে তাদের হারাতেই হবে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়